এইতো কিছুদিন আগেই টুইটার কিনতে গিয়ে আইনি জটিলতায় জড়িয়েছেন ইলন মাস্ক। যা সহজে মেটার নয়। কিন্তু এরই মধ্যে তিনি আবার ঘোষণা দিয়েছেন, এরপর তিনি কী কিনে নিতে চলেছেন।

৫১ বছর বয়সী টেসলা ও স্পেস এক্স কর্ণধার মঙ্গলবার সন্ধ্যায় একটি টুইট করেছেন। সেখানে সরাসরি তিনি জানিয়েই দিলেন, এবারে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবল ক্লাবটি কিনে নিতে চলেছেন।

অবশ্য মাস্কের এই টুইট সত্ত্বেও এখনও এটা স্পষ্ট নয় যে সত্যি সত্যিই মাস্ক ম্যানইউ কিনে নিচ্ছেন কিনা। খামখেয়ালী চরিত্রের এই ধনকুবের মাঝে মাঝেই নানা ধরনের মজা করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

আমেরিকার দুই মুখ্য রাজনৈতিক দলের উভয়কেই সমর্থন করার প্রসঙ্গ সংক্রান্ত একটি টুইটের পাল্টা প্রতিক্রিয়া হিসেবে মন্তব্য করেন স্পেস-এক্সের সিইও এলন মাস্ক। এরপর রিটুইট করে তিনি লেখেন, “আমি ম্যানচেস্টার ইউনাইটেড-ও কিনছি। আপনারা স্বাগত।”

রোনাল্ডোদের রেড ডেভিলস শিবির বর্তমানে প্রয়াত মার্কিন শিল্পপতি ম্যালকম গ্লেজারের নিয়ন্ত্রণাধীন। গ্লেজার ২০০৫ সালে ফ্র্যাঞ্চাইজির দায়িত্বভার গ্রহণ করেন। এদিকে উল্লেখযোগ্য বিষয় হল, নিউইয়র্ক স্টক এক্সচেঞ্জে ম্যানইউয়ের শেয়ার বছরের পর বছর ধরে শুধু কমছেই। কিন্তু মঙ্গলবার এটি ছিল একেবারেই ফ্ল্যাট। ২.১ বিলিয়ন ডলার।

এদিকে মাস্কের মন্তব্য ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। সত্যিই কি ম্যানচেস্টার কিনে নিতে চলেছেন মাস্ক? এ প্রশ্নই এখন সকলের মনে। ম্যানইউয়ের বর্তমান মূল্য ৪.৬ বিলিয়ন ডলার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে