বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট (বিএসএইচআরএম) এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর যৌথউদ্যোগে গত ৮ জুন, ধানমন্ডিতে ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে, বিএসএইচআরএম-ডিআইইউ ৯ম আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন-২০২২ উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে জানানো হয় বাংলাদেশের প্রায় ৩৫০০ এর বেশী মানব সম্পদ পেশাজীবীদের সর্ববৃহৎ সংগঠন বিএসএইচআরএম এর উদ্যোগে আগামি ১৬ জুন বিকাল ৪ টায়, ঢাকায় ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে এবং ১৭ জুন সকাল ৯ টায় ড্যাফোডিল স্মার্ট সিটি, আশুলিয়া, ঢাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হবে। বিশ্বব্যাপী ব্যবসা বাণিজ্য ও কর্পোরেট হাউজগুলোর সফলতার ক্ষেত্রে মানব সম্পদ পেশার ক্রমপরিবর্তনশীল গুরুত্বের কথা বিবেচনা করে এ বছর সম্মেলনের মূল প্রতিপাদ্য ঠিক করা হয়েছে- “এইচ আর লিডারশীপ ইন এভার চেইনজিং বিজনিস থ্রু ইনোভেশন”। উল্লেখ্য যে, এ বছর আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলনের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)। আগামী ১৬-১৭ জুন, বিএসএইচআরএম এবং ডিআইইউ এর যৌথ উদ্যোগে ঢাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এ “বিএসএইচআরএম-ডিআইইউ ৯ম আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন ২০২২” অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বিএসএইচআরএম-ডিআইইউ ৯ম আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন ২০২২ এর চেয়ারম্যান ও বিএস এইচআরএম এর ট্রেজারার মোঃ শফিকুল আলম এর সভাপতিত্বে অনুষ্টিত এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএসএইচআরএম – এর সহ-সভাপতি, কাজী রাকিবউদ্দিন আহমেদ ড্যাফোডিল পরিবারের গ্রুপ সিইও এবং সম্মেলন উপদেষ্টা মোহাম্মদ নুরুজ্জামান এবং ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ব্যবসা উদ্যোক্তাবৃত্তি অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ মাসুম ইকবাল এবং ক্যারিয়ার ডেভেলাপমেন্ট সেন্টারের সহকারি পরিচালক সামসুদ্দোহা ।
সংবাদ সম্মেলনে জানানো হয় এই সম্মেলনে মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত এবং কানাডার বিখ্যাত এইচআর ব্যক্তিত্বরা তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন। অন্যান্য দেশী-বিদেশী মানব সম্পদ বিশেষজ্ঞগণ আলোচক ও অতিথি বক্তা হিসেবে অংশগ্রহণ করবেন। ওয়ার্ল্ড ফেডারেশন অফ পিপলস ম্যানেজমেন্ট এর সভাপতি ইতিমধ্যেই একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন এবং মিশিগান বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্কুলের অধ্যাপক ডেভ উলরিচ (যাকে মডার্ন এইচআর-এর জনক বলে মনে করা হয়) তাঁর বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল লেটারহেডে একটি বার্তা পাঠিয়েছেন। তিনি আশা করছেন, উক্ত সম্মেলনে দেশ-বিদেশের মানব সম্পদ পেশাজীবী ছাড়াও বিভিন্ন পেশাজীবী, শিল্প-বাণিজ্য উদ্যোক্তা, শিক্ষার্থীগন অংশগ্রহণ করবেন। বক্তারা এই আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলনের প্রেক্ষিত ও মানব সম্পদ উন্নয়নের ভূমিকা তুলে ধরেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

বিএসএইচআরএম – এর প্রেসিডেন্ট মোঃ মাশেকুর রহমান খান ও বিএস এইচআরএম – এর সাধারন সম্পাদক মুহম্মদ নজরুল ইসলাম বিভিন্ন শ্রেনীর মানব সম্পদ পেশাজীবী, বিশেষজ্ঞ, শিক্ষাবিদগণ ও ছাত্রসহ বিভিন্ন পেশাজীবিদের এ সম্মেলনে যোগদানের আহ্বান জানান এবং রেজিষ্ট্রেশনের জন্য নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেছেন-
ফোন : ০১৭৯০৪৪৪৪৭৭, ০১৭৯০৪৪৪৪১১।
ই-মেইল: conference@bshrmbd.org
ওয়েব সাইট: www.bshrmbd.org

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে