সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের প্রথম ধাপে লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে গত ১২ মে। এ ধাপে উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার সময় আগামী ১১ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে।

আগামী ১১ জুন পর্যন্ত উত্তীর্ণরা প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে পারবেন। এর আগে ২৩ মে পর্যন্ত কাগজপত্র জমা দেওয়া যাবে বলে জানিয়েছিল প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই)।

গত ৮ জুন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (পলিসি ও অপারেশন) মনীষ চাকমা স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২২ এপ্রিল অনুষ্ঠিত প্রথম ধাপের লিখিত পরীক্ষার ফল ১২ মে প্রকাশিত হয়েছে। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত/মনোনীত প্রার্থীদের অনলাইনে আবেদনের আপলোডকৃত ছবি, আবেদনের কপি, লিখিত পরীক্ষার প্রবেশপত্র, নাগরিকত্ব সনদ, স্থায়ী ঠিকানার স্ব-পক্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ওয়ার্ড কাউন্সিলরের সনদপত্র, জাতীয় পরিচয়পত্র এবং শিক্ষাগত যোগ্যতার সনদসহ পোষ্য সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ছাড়াও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র কমপক্ষে নবম গ্রেডের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে ২৩ মের মধ্যে সংশ্লিষ্ট জেলা প্রাথমিক শিক্ষা অফিসে জমা প্রদানের জন্য নির্দেশনা প্রদান করা হয়েছিল। এই সময়সীমা আগামী ১১ জুন পর্যন্ত বর্ধিত করা হলো।

আগামী ১২ জুন থেকে শুরু হবে প্রথম ধাপের মৌখিক পরীক্ষা। মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নোটিশ বোর্ড ছাড়াও প্রাথমিক শিক্ষা অধিদফতর, জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের ওয়েবসাইটে পাওয়া যাবে বলে জানিয়েছে অধিদফতর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে