যতোই দিন গড়াচ্ছে, ততোই ঘনিয়ে আসছে ই কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- ই-ক্যাবের ২০২২-২৪ সালের ৪র্থ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন। আগামী ১৮ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে ই-ক্যাবের বহুল কাঙ্খিত ৪র্থ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন। এরই মধ্যে বিভিন্ন প্যানেল আর স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের গণসংযোগে কর্মব্যস্ত সময় কাটছে।

এরই ধারাবাহিকতায় ঐক্য প্যানেলের প্রার্থীরা ই-ক্যাব সদস্যদের সাথে এক আড্ডায় নির্বাচনী জনসংযোগ ও ভোটারদের নির্বাচনী প্রতিশ্রুতির কথা জানিয়েছেন। গত সোমবার (৬ জুন) রাজধানীর মিরপুরের একটি রেস্তোরায় ই-ক্যাবের মিরপুর জোনের ভোটারদের সাথে ঐক্য প্যানেলের প্রার্থীদের এক আড্ডা অনুষ্ঠিত হয়। এ সময় মিরপুর জোনের ভোটাররা নিজেদের সমস্যা ও প্রত্যাশার কথা জানান।

নির্বাচনে অন্যতম ফেভারিট খ্যাত ঐক্য প্যানেলের নেতৃত্বে রয়েছেন উদ্যোক্তা, শিক্ষাক্ষেত্র আর ই-কমার্স ব্যবসায়ের পরিচিত মুখ প্রকৌশলী আব্দুল আজিজ।

ওই আড্ডায় ঐক্য প্যানেলের টিম লিডার আব্দুল আজিজ বলেন, ই-কমার্সের অনেক কাজ ও অনেক উন্নয়ন হয়েছে, তবে আবার অনেক সীমাবদ্ধতা রয়েছে। আমরা যেহেতু ই-কমার্সের ব্যবসা করি, তাই সত্যিকার অর্থে আমরা ভেতরের বিষয়টা জানি।

তিনি আরও বলেন, সব ধরনের ব্যবসায়ের সাথে সম্পৃক্ত একটি টিম আমাদের সাথে রয়েছে।

পরে তিনি নিজ প্যানেলের পক্ষ থেকে ভোটারদের নিজেদের নির্বাচনী বিভিন্ন পরিকল্পনা ও ইস্তেহারের কথা জানান। এ সময় তিনি বলেন, তার নির্বাচনী প্যানেলের এক নম্বর এজেন্ডা হলো-ই-ক্যাব  হবে প্রতিষ্ঠান ও সদস্যবান্ধব। এখানে সদস্যদের স্বার্থ ও সদস্যদের কল্যাণ ও মঙ্গলের জন্য সবাই নিবেদিতভাবে কাজ করবে।

ঐক্য প্যানেলের টিম লিডার ছাড়াও অন্যান্য প্রার্থীরা নিজ নিজ ক্ষেত্রে সফল আর ই-কমার্স খাতের পরিচিত মুখ। ভোটারদের সাথে আলোচনায় প্যানেলের প্রার্থীরা প্রত্যেকে নিজেদের অভিজ্ঞতা শেয়ারের পাশাপাশি, ই-ক্যাব নিয়ে নিজেদের স্বপ্ন ও পরিকল্পনার কথা জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে