ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের করপোরেট বিজনেস ইউনিটে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সিনিয়র অফিসার/ এক্সিকিউটিভ অফিসার।

পদের সংখ্যা : নির্ধারিত না।

আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ৪ বছরের স্নাতক পাস বা এমবিএ/এমবিএম/ মাস্টার্স/বিএসসি পাস হতে হবে। একাডেমিক কোন পর্যায়ে তৃতীয় বিভাগে গ্রহণযোগ্য নয়।

প্রার্থীকে অবশ্যই কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বিশেষ করে অপারেটিং সিস্টেম, এমএস অফিস, এমএস এক্সেল অ্যান্ড এমএস পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে। স্বতঃস্ফূর্ত ভাবে ইংরেজি ভাষায় কথা বলতে জানতে হবে।

প্রার্থীকে পদ সংশ্লিষ্ট বিষয়ে নূন্যতম ৬ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই ৬ বছরের মধ্যে কোনো বাণিজ্যিক ব্যাংক বা এসবিএফআইএস বিষয়ক কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৩২ বছরের বেশি হওয়া যাবে না।

করপোরেট ক্রেডিট, বিশ্লেষণ, ক্রেডিট ডকুমেন্টেশন অ্যান্ড অ্যানালাইসিস, ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট অ্যান্ড অ্যানালাইসিস, বিজনেস ডেভেলপমেন্ট ও ফাইন্যান্সিয়্যাল স্টেটমেন্ট বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। চূড়ান্ত নিয়োগ প্রাপ্তদের কর্মস্থল হবে ঢাকায়।

বেতন ও সুযোগা সুবিধা : ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড প্রার্থীদের আকর্ষণীয় বেতন প্রদান করে থাকে। এছাড়াও প্রতিষ্ঠানটির বেতন নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হয়।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ২৬ ডিসেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে