বাংলাদেশ জনসংযোগ সমিতির (বিপিআরএ)  বার্ষিক সাধারণ সভা-২০২১ এবং ২০২২-২৩ বর্ষের নির্বাচন আগামী ১১ ডিসেম্বর (শনিবার) জাতীয় প্রেসক্লাবের অডিটরিয়ামে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, এম পি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান। অনুষ্ঠানে বিপিআরএ‘র সভাপতি মোস্তফা-ই-জামিল ও মহাসচিব মনিরুজ্জামান টিপুসহ অন্যান্য সদস্যরা উপস্থিত থাকবেন। ওই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে আব্দুর রশিদ ও নির্বাচন কমিশনার হিসেবে বজলুল হক রানা ও আব্দুল খালেক উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, আগামী ১১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বিপিআরএ’র নির্বাচনে শুধুমাত্র জনসংযোগ সমিতির আজীবন সদস্য, ভোটার, সাধারণ সদস্য, যারা এ ধরনের পেশায় আছেন বা অবসর নিয়েছেন, তাদের রেজিস্ট্রেশন গ্রহণযোগ্য হবে। এ ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের জনসংযোগ, কমিউনিকেশন ও ব্র্যান্ডিং পেশায় বর্তমানে কর্মরত আছেন তারাই রেজিস্ট্রেশন করতে পারবেন।

জনসংযোগ পেশার প্রসার, মানোন্নয়ন ও মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে ১৯৭৯ সালের ২২ জুলাই ‘বাংলাদেশ জনসংযোগ সমিতি’ (বিপিআরএ) প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ জনসংযোগ সমিতি জনসংযোগ ও ব্র্যান্ডিং পেশার উৎকর্ষ সাধনে কাজ করে যাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে