অনলাইন আইপি টিভির নিবন্ধনের জন্য আবেদনের পরিপ্রেক্ষিতে প্রাথমিকভাবে ১৪টি আইপি-টিভিকে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে ১ম পর্যায়ে নিবন্ধন দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

নিবন্ধন পাওয়া ১৪টি আইপি-টিভি হলো- মুভি বাংলা টিভি, সত্ত্বাধিকারী গোলাম মুক্তাদির, জাগরণ টিভি, সত্ত্বাধিকারী  এফ এম শাহীন, রূপসীবাংলা টিভি, সত্ত্বাধিকারী মোহাম্মদ মিজানুর রহমান সরকার, হর্নেট টিভি বিজনেস ডট সাইট, সত্ত্বাধিকারী মিজ আলিশা প্রধান, মাটিএন্টারটেইনমেন্ট টিভি, সত্ত্বাধিকারী মো: মিরাজ উদ্দিন খান, ফ্লিক্সার্ক ডট টিভি, সত্ত্বাধিকারী মো: শিপলু রহমান খান, রাজধানী টিভি, সত্ত্বাধিকারী মো: আব্দুস শুকুর ইমন, বিএন ভয়েসটিভি, সত্ত্বাধিকারী মো: সেলিম খান, জেএটিভিবিডি, সত্ত্বাধিকারী এম.জি. কিবরিয়া চৌধুরী, নিউজ ২১বাংলা টিভি, সত্ত্বাধিকারী দুলাল মিজি, জাগরনী টিভি, সত্ত্বাধিকারী শাহীন আলম স্বপন, সবেহ প্রাইম টিভি, সত্ত্বাধিকারী মো: শাহরিয়ার তানভির, দেশবন্ধু টিভি, সত্ত্বাধিকারী গোলাম মোস্তফা, সিএইচডিনিউজ২৪.টিভি, সত্ত্বাধিকারী মীর মোহাম্মদ আমজাদ হোসেন।

শর্তগুলো হলো:

১। অনুষ্ঠান তৈরি ও প্রচারের ক্ষেত্রে জাতীয় সম্প্রচার নীতিমালা ২০১৪, জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা, ২০১৭ (সংশোধিত ২০২০)  এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক জারীতব্য অন্যান্য আইন, বিধিমালা, নীতিমালা, পরিপত্র/নির্দেশনা অনুসরণ করতে হবে।

২। বিদ্যমান কপিরাইট আইনের সংশ্লিষ্ট বিধি-বিধান মেনে চলতে হবে। এ আইনের কোনো ধারা লংঘিত না হয় সে দিকে বিশেষভাবে সচেতন থাকতে হবে।

৩। বাংলাদেশে বিদ্যমান সেন্সরশিপ কোড যথাযথভাবে মেনে চলতে হবে।

৪। সরকার কর্তৃক প্রবর্তিত আইন বা বিধি-বিধান অনুসরণপূর্বক নিবন্ধনের জন্য কমিশন কর্তৃক নির্ধারিত হারে নিবন্ধন ফি, বার্ষিক নবায়ন ফি জমা দিতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে