এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্টে (এআইটি) নিম্নলিখিত পদে আগ্রহী প্রার্থীদের দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম: রিজিয়নাল ইনচার্জ (মার্কেটিং)।

আবেদনের যোগ্যতা : অনার্স/মাস্টার্স বা সমমান। ফিড কোম্পানির মার্কেটিং বিভাগে রিজিয়নাল ইনচার্জ পদে ৫-৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: চট্টগ্রাম ও অন্যান্য।

পদের নাম: সিকিউরিটি ইনচার্জ।

আবেদনের যোগ্যতা : ডিগ্রি/সমমান।

বয়স (সর্বোচ্চ): ৪০ বছর, বুকের মাপ: ৩২/২৪ ইঞ্চি, উচ্চতায়: ৫ ফুট ৬ ইঞ্চি।

ফ্যাক্টরিতে সিকিউরিটি ইনচার্জ হিসেবে ৩-৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার সমমানের সামরিক বাহিনী, বিজিবি ও আনসার সদস্যদের বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

কর্মস্থল: গাজীপুর।

পদের নাম: ইলেকট্রিশিয়ান।

আবেদনের যোগ্যতা : এসএসসি/সমমান এবং কোরিয়ান বা জার্মান টেকনিক্যাল ইনস্টিটিউটসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স-এর ওপর ২ বছরের ট্রেড কোর্সধারী। সুপ্রতিষ্ঠিত কোম্পানিতে ইলেকট্রিশিয়ান পদে ৩-৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: গাজীপুর।

পদের নাম: এসি টেকনেশিয়ান।

আবেদনের যোগ্যতা : এসএসসি/সমমান এবং কোরিয়ান বা জার্মান টেকনিক্যাল ইনস্টিটিউটসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে এসি ও রেফ্রিজারেটর-এর ওপর ২ বছরের ট্রেড কোর্সধারী।

সুপ্রতিষ্ঠিত কোম্পানিতে এসি টেকনেশিয়ান হিসেবে ৪-৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: মেকানিক।

আবেদনের যোগ্যতা : এসএসসি/সমমান এবং কোরিয়ান বা জার্মান টেকনিক্যাল ইনস্টিটিউটসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে যন্ত্র কৌশলের-এর ওপর ২ বছরের ট্রেড কোর্সধারী। সুপ্রতিষ্ঠিত কোম্পানিতে মেকানিক হিসেবে ৪-৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: গাজীপুর।

আবেদনের শেষ তারিখ: ২৯ আগস্ট ২০২১।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (ফোন নম্বরসহ), ২ কপি ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদসহ আবেদনপত্র সেক্রেটারি, এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট (এআইটি), আফজা টাওয়ার, ২৭/এফ, মনিপুরীপাড়া (চতুর্থ তলা), সংসদ ভবন এভিনিউ, তেজগাঁও, ঢাকা-১২১৫ বরাবরে পাঠাতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে