স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষ্যে ইউজিসিতে ‘বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির’ ওপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে মূল বক্তব্য প্রদান করেন ঢাকা বিশ্ববদ্যিালয়ের বঙ্গবন্ধু চেয়ার ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর প্রফেসর ড. আতিউর রহমান ।

কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ- এর সভাপতিত্বে আলোচনা সভায় ইউজিসি সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ ও প্রফেসর ড. মো. আবু তাহের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

কমিশনের সচিব (অতিরিক্তি দায়িত্ব) ড. ফেরদৌস জামান- এর সঞ্চালনায় সভায় ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ওমর ফারুখ ও ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো.আনোয়ার হোসেন বক্তব্য প্রদান করেন। এছাড়া সভায় ইউজিসি’র বিভাগীয় প্রধান ও কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

এর আগে কমিশন ভবনে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূরালে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরাবতা পালন করা হয়।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে