জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার ফরম পূরণ আগামী ২৪ জুন ২০২১ থেকে শুরু হয়ে চলবে ১ আগস্ট ২০২১ পর্যন্ত।

নির্দেশনায় বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত এবং ২০১৭-২০১৮, ২০১৬-২০১৭, ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৩-২০১৪ (৪র্থ বর্ষ উত্তীর্ণ) ২০১৪-২০১৫ (৩য় বর্ষে উত্তীর্ণ) ও ২০১৫-২০১৬ (২য় বর্ষে উত্তীর্ণ) শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীরা শুধু এফ গ্রেড প্রাপ্ত কোর্সে ২০২০ সালের অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণ সংক্রান্ত আবেদন ও সংশ্লিষ্ট কোর্সের ইনকোর্স নম্বর প্রদানসহ সব কার্যক্রম অনলাইনে ২৪ জুন ২০২১ থেকে শুরু হবে।

অনলাইনে আবেদন ফরম পূরণের শেষ তারিখ : ১ আগস্ট ২০২১।

অনলাইনের মাধ্যমে আবেদন ফরম সংগ্রহ : শিক্ষার্থী নিজে বা কলেজ কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  www.nubd.info/honours-এ গিয়ে আবেদন ফরম ডাউনলোড করে তা পূরণ করে সংশ্লিষ্ট কলেজে নির্ধারিত সময়ের মধ্যে ফিসহ ‍নিজ নিজ বিভাগে জমা দেবে। ফরম পূরণের সময় নন-মেজর কোর্স নির্বাচনের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। ভুল বিষয় কোড নির্বাচন করলে তা সংশোধন করা হবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে