বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান ঢাকা বিশ্ববিদ্যালয় সোসিওলজি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন- এর মহাসচিব নির্বাচিত হয়েছেন।

গত ১৭ মে সন্ধ্যায় ভার্চুয়াল প্লাটফর্মে এসোসিয়েশনের সভাপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে এসোসিয়েশনের মহাসচিব হিসেবে ড. ফেরদৌস জামানকে নির্বাচন করা হয়।

উক্ত সভায় অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মাহবুব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ.কে.এম. নুরুন্নবী, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. মো.মশিউর রহমান, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মোকাদ্দেম হোসেনসহ এসোসিয়েশন এর ১৭ জন কার্যনির্বাহী সদস্য বক্তব্য দেন।

উল্লেখ্য, সোসিওলজি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন এর মহাসচিব ফারুক হোসাইন এর মৃত্যুতে পদটি শূন্য ছিলো। এসোসিয়েশন শূন্যপদ পূরণের জন্য জরুরি সভা আহবান করে ড. ফেরদৌস জামানকে এ পদের জন্য নির্বাচিত করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে