ক্লেমন ইন্ডোর ইউনি ক্রিকেটের প্রথম ম্যাচেই জয় পেয়েছে সোনারগাঁও ইউনিভার্সিটি। আজ (২৯ মে) ক্লেমন ইন্ডোর ইউনি ক্রিকেটের দ্বিতীয় দিনের, প্রথম ম্যাচে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে সহজ জয় পেল সোনারগাঁও ইউনিভার্সিটি।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর ক্রিকেট স্টেডিয়ামে  টস জিতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে ফিল্ডিং নেয় সোনারগাঁও ইউনিভার্সিটি। প্রথম বলেই অধিনায়ক মাইদুলের উইকেট শিকারে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ওপেনার বিদায় নেন। এরপর আর কোনো উইকেট  না হারানোয় তিন ওভার শেষে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্কোর দাঁড়ায় ১ উইকেটে ৫৯ রান।  শেষ পর্যন্ত সাত ওভারে চার উইকেটে ১২৭ রান করে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়।

১২৮ রানের লক্ষ্যে সোনারগাঁওয়ের দুই ওপেনার ইমন ও আল আমিন মাঠে নামেন। সোনারগাঁও ইউনিভার্সিটির ওপেনার ইমন ছয়ের হ্যাটট্রিক করে আউট হয়ে গেলেও আরেক ওপেনার আরিফুলেরও ছয়ের হ্যাটট্রিকের সুবাদে দুই ওভার শেষে সোনারগাঁওয়ের স্কোরবোর্ড দাঁড়ায় এক উইকেটে ৪৭ রান। এরপর ইনিংসের চতুর্থ ওভারে জহির আউট হয়ে গেলেও খুব বেশি চাপে পরতে হয়নি সোনারগাঁও ইউনিভার্সিটির ক্রিকেট টিমকে। পঞ্চম ওভারে রাজিন ৮ বলে ৪৪ করে রিটায়ার্ড হলে টিম সোনারগাঁও তখন জয়ের একেবারে দ্বারপ্রান্তে। ষষ্ঠ ওভারের প্রথম বলেই টুর্নামেন্টের প্রথম জয় তুলে নেয় সোনারগাঁও ইউনিভার্সিটির ক্রিকেট টিম।

তিন বছর পর আয়োজিত এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে ৮ বলে ৪৪ করে ম্যাচ সেরা হয়েছেন সোনারগাঁও ইউনিভার্সিটির রাজিন। এছাড়া টিম সোনারগাঁওয়ের হয়ে ব্যাট হাতে রিটায়ার্ড হওয়ার আগে ৪৩ রান করেন ওপেনার আরিফুল ও বল হাতে দুই উইকেট নিয়েছেন আনিসুর ও একটি করে উইকেট নিয়েছেন অধিনায়ক মাইদুল ও সোহাগ।

দাপুটে জয়, দুর্দান্ত জয় ম্যাচ শেষে এমন মন্তব্য করেন সোনারগাঁও ইউনিভার্সিটি ও যাছাই ডট কমের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল আজিজ।

মাঠে বসে নিজের ইউনিভার্সিটির জয় দেখে উচ্ছ্বসিত খেলোয়াড়দের উদ্দ্যেশে আব্দুল আজিজ বলেন, সোনারগাঁও ইউনিভার্সিটির হাতে ট্রফি দেখতে চাই। তিনি আরও বলেন, আমি আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য ই-ক্যাবের নির্বাচনে পরিচালক পদের একজন প্রার্থী। নির্বাচনের ব্যস্ততার মধ্যেও খেলার টানে আমি মাঠে উপস্থিত হয়েছি।

আগামীকাল (৩০ মে) বিকেল পাচটায় নিজেদের দ্বিতীয় ম্যাচে সাউদার্ন ইউনিভার্সিটির বিপক্ষে মাঠে নামবে সোনারগাঁও ইউনিভার্সিটির ক্রিকেট টিম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে