দেশের অন্যতম শিল্প গ্রুপ আরএফএল গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের করপোরেট সেলস বিভাগে লোকবল নিয়োগ দেবে। বিজ্ঞপ্তি অনুসারে যোগ্যতাসম্পন্ন যেকেউ আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে অনলাইনে।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি। তবে পদটিতে কতজন নিয়োগ দেওয়া হবে সে বিষয়ে উল্লেখ নেই। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং, ম্যানেজমেন্ট ও ইকোনোমিকস বিষয়ে এমবিএ ও বিবিএ পাস করতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে পদ সংশ্লিষ্ট বিষয়ে কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। তবে  প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। এ পদে শুধু মাত্র নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রার্থীকে যে ধরনের কাজ করতে হবে : সাপ্তাহিক বিক্রয়ের রিপোর্ট তৈরি ও বিশ্লেষণ করতে হবে। মাসিক সেলস টার্গেট পূরণ করতে হবে। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে পেমেন্ট কালেকশন করা সহ বিভিন্ন ধরনের বাজেট প্রণয় ও লক্ষ পূরণের কাজ করতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ২৫০০০ টাকা। এছাড়াও টিএ, মোবাইল বিল, ভ্রমণ ভাতা, পারফরমেন্স বোনাস, দুপুরের খাবারের সুবিধা প্রদান করা হবে। থাকছে বার্ষিক ইনক্রিমেন্টের ও ইনসেন্টিভের সুবিধা। এছাড়াও বছরে দুইবার উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ৫ জানুয়ারি, ২০২১

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে