স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)এর ৮১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয় গতকাল। কমিটিতে সাত জন নারী শিক্ষকে প্রেসিডিয়াম ও সম্পাদক মন্ডলিতে স্হান পেয়েছেন।

স্বাধীনতা শিক্ষক পরিষদ জাতীয় কার্যনিবার্হী সংসদের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মিসেস কামরুন্নেছা (প্রধান শিক্ষয়িত্রী, রায়েরবাজার উচ্চ বিদ্যালয়,ঢাকা),মহিলা সম্পাদিকা,আকলিমা জাহান প্রধান শিক্ষয়িত্রী (নজরুল শিক্ষালয়,ঢাকা) ,সেমিনার সম্পাদক,অধ্যক্ষ দিলারা খানম (ফজলুল হক মহিলা ডিগ্রি কলেজ,ঢাকা), মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, অধ্যক্ষ সুমনা ইয়াসমিন (ইউনাইটেড কলেজ, ঢাকা) গবেষণা সম্পাদক অধ্যক্ষ নুরজাহান শারমীন (ঝাউদিয়া কলেজ,কুষ্টিয়া),সহ- সাংস্কৃতিক সম্পাদক সঙ্গীতা বিশ্বাস অগ্রনী হাইস্কুল,ঢাকা)।

এ ছাড়াও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হয়েছেন ইসলামি বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার সহকারী অধ্যাপক সেরীনা বিথী।

উল্লেখ্য ২০ সেপ্টেম্বর,২০২১ ইং অনুষ্ঠিত হয় স্বাধীনতা শিক্ষক পরিষদের জাতীয় কাউন্সিল। কাউন্সিলে নির্রাচন কমিশন উপস্থিত সকল কাউন্সিলদের মতামতের ভিত্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ডক্টর আবদুল মান্নান চৌধুরীকে সভাপতি এবং সাবেক ছাত্রনেতা,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম-সম্পাদক, সহসভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক উপকমিটির সদস্য অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে