প্রেসিডেন্সি ইউনিভার্সিটির গুলশান ক্যাম্পাসে সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে গত ১৮ অক্টোবর দিনব্যাপী চক্ষু পরীক্ষা কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এ চক্ষু পরীক্ষা কর্মসূচীর উদ্ধোধন করেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আবুল লাইস এমএস হক।  এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির এডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অবঃ), রেজিস্ট্রার মো: রহুল আমিন, ডিরেক্টর/হেড, এডমিশন, প্রমোশন এন্ড ব্রান্ডিং মো: আব্দুল গাফফার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো: হাবিবুল্লাহ,  এসোসিয়েট প্রফেসর, বিজনেস এডমিনিস্ট্রেশন ও এডভাইজর, সোশ্যাল সার্ভিসেস ক্লাবের মো: রফিকুল হক, এসিস্ট্যান্ট প্রফেসর ও এডভাইজার, সোশ্যাল সার্ভিসেস ক্লাব জাকির হোসাইন এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা।

এ চক্ষু পরীক্ষা কর্মসূচীতে সার্বিকভাবে সহযোগিতা করেন ইস্পাহানী ইসলামিয়া আই ইন্সটিটিউট এন্ড হসপিটালের সিনিয়র কন্সালটেন্ট এন্ড এসোসিয়েট প্রফেসর, হেড অব রেটিনা ডিপার্টমেন্ট ডা. মো: মুমিনুল ইসলাম এবং কন্সালটেন্ট এন্ড এসিস্ট্যান্ট প্রফেসর ডা. ওমর জাফরউল্লাহ।

দিনব্যাপী এ চক্ষু পরীক্ষা কর্মসূচিতে প্রায় ৩০০ জন শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে সেবা নেন। উপাচার্য আয়োজকদের প্রশংসা করে সেবা প্রদানকারী ডাক্তারদের হাতে শুভেচ্ছা স্বারক ক্রেস্ট ও উপহার তুলে দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে