বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিকে পেয়ে রীতিমতো উড়ছে ইন্টার মায়ামি। স্বাভাবিভাবেই মেসির আগমন যে তাদের জার্সি বিক্রি, স্পন্সর, টিভি স্বত্ব থেকে আয় থেকে শুরু করে সবকিছু বাড়বে, তা আগে থেকেই অনুমেয়। এবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও প্রতিদ্বন্দ্বী সব ক্লাবকে ছাড়িয়ে যাচ্ছে মায়ামি। ১২ ঘণ্টার ব্যবধানে তাদের ফলোয়ার বেড়েছে প্রায় তিন গুণ (৩৫ লাখ)।

গত ৭ জুন সকাল থেকেই আলোচনা চলতে থাকে, বার্সেলোনা ও সৌদির আল-হিলালকে টপকে আমেরিকান মেজর সকার (এমএলএস) ক্লাব মায়ামিকে বেছে নেবেন আর্জেন্টাইন মহাতারকা। দিনের আলো কমতেই সেই ঘোষণা আসে স্প্যানিশ সাংবাদিক গিলেম বালাগের কণ্ঠে। এরপরই মূলত শুরু হয়ে মায়ামির অনুসারীর সংখ্যা। রাত যত বাড়তে থাকে ততই যেন সমর্থকদের আগ্রহে জোয়ার পায়। অবশেষে চূড়ান্ত সেই ঘোষণা আসে রাত সাড়ে ১২টা নাগাদ। এটি যেন ফুটবল সংশ্লিষ্টদের জন্য মায়ামির সামাজিক যোগাযোগমাধ্যমে ঝাঁপিয়ে পড়ার সময়।

খেলাধুলাভিত্তিক বিভিন্ন প্রতিষ্ঠান ও সংবাদমাধ্যমে বিনিয়োগকারী গ্রুপ পম্প ইনভেস্টমেন্টসের প্রতিষ্ঠাতাদের একজন জো পম্পলিয়ানো। তিনি নিজের টুইটের সময় থেকে আগের ৮ ঘণ্টার হিসাব কষেছেন। এই ৮ ঘণ্টায় মায়ামির ইনস্টগ্রামে নতুন অনুসারীসংখ্যা বেড়েছে ২১ লাখ। সংখ্যাটাকে এভাবে ব্যাখ্যা করেছেন পম্পলিয়ানো-এ সময়ের মধ্যে প্রতি ঘণ্টায় মায়ামিতে নতুন অনুসারীর সংখ্যা বেড়েছে প্রায় ২ লাখ ৬২ হাজার ৫০০ জন করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে