সোনারগাঁও ইউনিভার্সিটির মহাখালী ক্যাম্পাসে স্থাপত্য বিভাগের আ্যলামনাইয়ের উদ্যোগে গত ১১ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে গেলো। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: আবুল বাশার, উপ-উপাচার্য প্রফেসর শামীম আরা হাসান, প্রাক্তন ট্রেজারার ও ব্যবসায় প্রশাসনের প্রফেসর মো: আল-আমিন মোল্লা, রেজিস্ট্রার এস, এম, নূরুল হুদাসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীসহ অনেকে উপস্থিত ছিলেন। প্রায় দুই শতাধিক  ছাত্র-ছাত্রীর উপস্থিতিতে কোরআন তেলাওয়াতের মাধ্যমে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক আকমল হাকিম  সোনারগাঁও ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বিভিন্ন পর্যায়ে তাদের সফলতার চিত্র তুলে ধরেন।

অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর শামীম আরা হাসান সোনারগাঁও ইউনিভার্সিটির আর্কিটেকচার বিভাগের পথচলা ও এর উন্নয়নের ধারাবাহিকতার চিত্র তুলে ধরেন।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো: আবুল বাশার পবিত্র রমজান ও ইসলামের মহত্ত্ব তুলে ধরেন। এরপর মোনাজাত শেষে ছাত্র-ছাত্রীদের সাথে ইফতারে অংশ নেন আমন্ত্রিত সকল অতিথিরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে