দুর্দান্ত ফর্মে থাকা ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা আবারও দেখা পেলেন হ্যাটট্রিকের। সেই হ্যাটট্রিকে ভর করে ক্যাম্প ন্যুতে বার্সেলোনাকে ৪-০ গোলে হারিয়ে কোপা দেল রে’র ফাইনালে রিয়াল মাদ্রিদ। দুই লেগ মিলিয়ে ৪-১ অগ্রগামিতায় ফাইনালে রিয়াল মাদ্রিদ।

দ্বিতীয় সেমিফাইনালের শুরুতে অবশ্য দাপটই দেখায় বার্সা। রিয়ালের দুর্গে হানা দেয় বেশ কয়েকবার। বিশেষ করে রাফিনিয়া। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড কিছুক্ষণ পরপরই সুযোগ খুঁজছিলেন গোলের। কিন্তু তাকে দমিয়ে রাখেন এদুয়ার্দ কামাভিঙ্গা। প্রথমার্ধের যোগ করা সময়ে কাউন্টার অ্যাটাকের সাহায্যে গোলের দেখা পায় রিয়াল। ভিনিসিয়ুস জুনিয়রের গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা। দ্বিতীয়ার্ধটা কেবল বেনজেমাময় বললে ভুল হবে না। ৫০ তম মিনিটে নিজের প্রথম গোলটি করেন তিনি। তাতে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। ছয় মিনিট পর বক্সের মধ্যে ভিনিসিয়ুসকে ফাউল করে বসেন বার্সা ডিফেন্ডার ফ্রাঙ্ক কেসি। যার ফলে পেনাল্টি পায় সফরকারীরা। স্পট কিক থেকে গোল করতে একদম ভুল করেননি বেনজেমা। ম্যাচের ৮০ মিনিটে ভিনিসিয়ুসের পাস থেকেই হ্যাটট্রিক পূরণ করেন এই স্ট্রাইকার।

আগামী ৬ মে ফাইনালে ওসাসুনার মুখোমুখি হবে রিয়াল। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগের পর কোপা দেল রে থেকেও ছিটকে গেল বার্সেলোনা। বাকি রইল শুধু লা লিগা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে