বেসরকারি কারিগরি প্রতিষ্ঠানসমূহে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিংয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে বিভিন্ন কোর্সে ভর্তির সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। আগামী ১০ এপ্রিল পর্যন্ত ভর্তির সময় বাড়ানো হয়েছে। এর আগে ভর্তির শেষ সময় ছিল ২৮ মার্চ পর্যন্ত। গত ২৬ মার্চ কারিগরি শিক্ষা বোর্ডের পরিচালক (শিক্ষাক্রম) প্রকৌশলী মো. রকিব উল্লাহ স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করা হয়েছে। নির্দেশনায় বলা হয়েছে, কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের অনুমোদনক্রমে বেসরকারি প্রতিষ্ঠান ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং, ডিপ্লোমা ইন মেরিন ইঞ্জিনিয়ারিং, ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারি, ডিপ্লোমা ইন অ্যাগ্রিকালচার, ডিপ্লোমা ইন ফিশারিজ এবং দুই বছরমেয়াদি এইচএসসি (বিজনেস ম্যানেজমেন্ট অ্যান্ড টেকনোলজি), ডিপ্লোমা ইন কমার্স শিক্ষাক্রম ও সার্টিফিকেট ইন মেরিন ট্রেড কোর্সের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রম আগামী ২৮ মার্চ থেকে ১০ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

নির্দেশনায়  আরও বলা হয়, উল্লিখিত সময়ের পর কোনোভাবেই ভর্তির সময় বৃদ্ধি করা হবে না। শুধু সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অনুমোদিত তালিকায় যেসব শিক্ষার্থীর নাম অন্তর্ভুক্ত থাকবে তাদের ডুপ্লিকেট (নকল) ভর্তি না থাকলে (ডুপ্লিকেট ভর্তি থাকলে বোর্ড নির্ধারিত তারিখের মধ্যে বাতিল করতে হবে) রেজিস্ট্রেশনের জন্য বিবেচিত হবে বলেও নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।

বিস্তারিত দেখতে নিচের লিংকে ক্লিক করুন: http://www.bteb.gov.bd/sites/default/files/files/bteb.portal.gov.bd/notices/0af55e61_2aca_43d8_bf52_1a2ea01c7d82/4869.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে