বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর বিজয় অডিটোরিয়ামে গত ১৮ মার্চ  বিইউপির ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের (এফবিএস) ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন ম্যানেজমেন্ট স্টাডিজের অধীনে পরিচালিত হিউম্যান রিসোর্স অ্যান্ড লিডারশীপ ক্লাব কর্তৃক আয়োজিত Advent HR 2.0 প্রতিযোগিতার চ‚ড়ান্ত পর্ব ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। কৃত্রিম বুদ্ধিমত্তা এবং মানব সম্পদ ব্যবস্থাপনা দুটি বিষয়ের সম্মিলন এবং অদূর ভবিষ্যতে এর প্রভাব নিয়ে বর্তমান প্রজন্মকে চিন্তা ও গবেষণায় উদ্বুদ্ধ করার লক্ষ্যে এ  প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রোগ্রামটিতে ঢাকা ব্যাংক লিমিটেড স্পন্সর, যমুনা ব্যাংক লিমিটেড সহ-স্পন্সর এবং পার্টনার হিসেবে ছিল গ্রামীণফোন, দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড, সময় টিভি, দৈনিক ইত্তেফাক, কালারস এফ এম, এএমএ কফি, ইয়ুথ স্কুল ফর সোশ্যাল এন্ট্রাপেনার, বিজনেস ইন্সপেকশন বিডি, দৈনিক নতুন আশা এবং মিনিডেকো। উল্লেখ্য, এই প্রতিযোগিতা গত ২২ ফেব্রুয়ারি শুরু হয়েছিল।

Advent HR 2.0 প্রতিযোগিতায় ৩০টি বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক দল অংশগ্রহণ করে, এর মধ্যে ৫টি দল চ‚ড়ান্ত পর্বে উত্তীর্ণ হয়। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বিইউপি থেকে ‘Team Sirius’ চ্যাম্পিয়ন, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ‘Team  Scrutinizer’ প্রথম রানা আপ এবং আইইউটি থেকে ‘Team  LameStream’  দ্বিতীয় রানা আপ হওয়ার গৌরব অর্জন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বিইউপির ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী এবং আমন্ত্রিত অতিথি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে