সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিমিটেডের ‘ডেটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর’ পদের ব্যবহারিক পরীক্ষায় মোট ১৭ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা ২২ মার্চ সকাল ১০টা থেকে বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের মূল ভবনে (ষষ্ঠ তলা) অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ব্যাংকের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এই ব্যবহারিক পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৌখিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না। স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। মৌখিক পরীক্ষার জন্য নির্ধারিত সময়ে প্রার্থীদের অবশ্যই রিপোর্ট করতে হবে। বিলম্বে হাজির হওয়ার কোনো কারণই কর্তৃপক্ষের কাছে গ্রহণযোগ্য হবে না। নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাদি ও প্রার্থীদের অনলাইন আবেদনে প্রদত্ত তথ্যাদির সমর্থনে প্রমাণক দলিলাদির মূলকপি প্রদর্শন ও এক সেট সত্যায়িত ফটোকপি বোর্ডে জমা দিতে হবে। মৌখিক পরীক্ষার জন্য প্রার্থীদের স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক নির্দেশিত কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলতে হবে।

ডেটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার ফল মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

https://erecruitment.bb.org.bd/career/mar092023_bb_10.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে