বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সেমিস্টার-১-এর নবাগত ছাত্র-ছাত্রীদের বারিধারা ডিওএইচএস কনভেনশন হলে ফুল দিয়ে গত ১০ মার্চ বরণ করে নেয়া হয়। সবার সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন দিয়ে শুরু হয় নবীনবরণ অনুষ্ঠান।

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামানের সভাপতিত্বে নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে মোটিভেশনাল বক্তব্য রাখেন নাভিদ’স কমেডি ক্লাবের ফাউন্ডার এন্ড সিইও নাভিদ মাহবুব। নবীনবরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির রেজিস্ট্রার মো: রুহুল আমিন, ইউনিভার্সিটি এডভাইজার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মো: আনিসুর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড আবুল লাইস এমএস হক, বিজনেস ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো: মুজাক্কীরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মো: সুলতানুল ইসলাম, ইংরেজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো: হাবিবুল্লাহ।

বক্তারা শিক্ষার্থীদের ভবিষ্যত সুনাগরিক হিসাবে গড়ে উঠতে এবং নলেজ বেজড সোসাইটি গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবা মূলক কর্মকান্ডে সম্পৃক্ত হবার জন্য উৎসাহ প্রদান করেন। এছাড়া নবীনবরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এডমিশন এন্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো: আব্দুল গাফফার, অফিস অব দ্যা স্টুডেন্টস এফেয়ার্স এন্ড ক্যারিয়ার সার্ভিসেসের হেড মোহাম্মদ মঞ্জুরুল হক খান এবং বিভিন্ন ডিপার্টমেন্টের প্রোগ্রাম ডিরেক্টর’স, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা।

দেশের সাড়া জাগানো গায়িকা মাশা ইসলাম এবং প্রেসিডেন্সি ইউনিভার্সিটির কালচারাল ক্লাব সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ও আকর্ষনীয় র‌্যাফেল-ড্র-এর মধ্য দিয়ে শেষ হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে