বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের (বিজেএসসি) অধীন সহকারী জজ নিয়োগের পঞ্চদশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষায় ১০৩ জন প্রার্থী সহকারী জজ পদে সাময়িকভাবে উত্তীর্ণ ও মনোনীত প্রার্থীর ডোপ টেস্ট পরীক্ষা আগামী ১৮ মার্চ সকাল ৯টায় রাজধানীর আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারে এ অনুষ্ঠিত হবে।

মনোনীত ১০৩ জন প্রার্থীর স্বাস্থ্য পরীক্ষা ২০ মার্চ, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুর্নবাসন প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে।

বিজেএসসির ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে স্বাস্থ্য পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হয়ে গেলে বিজেএস অনলাইন রেজিস্ট্রেশন সিস্টেমে লগইন করে প্রবেশপত্রের প্রিন্ট নেওয়া যাবে।

স্বাস্থ্য পরীক্ষার জন্য স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক যেসব নির্দেশনা অনুসরণ করতে হবে :
১. পেছন-সামনে অবস্থানে বুকের এক্স–রে ফটো রিপোর্টসহ (চিহ্নিত করণের দাগের উল্লেখ ও সত্যায়িত স্বাক্ষর থাকতে হবে) বোর্ডের নিকট পেশ করতে হবে।

২. একজন চক্ষু বিশেষজ্ঞের কাছ থেকে চক্ষু পরীক্ষার সার্টিফিকেট বোর্ডের কাছে জমা দিতে হবে।

৩. প্রস্রাব পরীক্ষার জন্য প্রত্যেক প্রার্থীকে ২০ টাকা দিতে হবে।

৪. ডোপ টেস্টের জন্য সরকারনির্ধারিত ফি দিতে হবে।

৫. স্বাস্থ্য পরীক্ষার দিন বোর্ডের সভাপতির কাছে প্রত্যেক প্রার্থীকে সরকারি ট্রেজারি বা বাংলাদেশ ব্যাংকে এই কোড নম্বরে (১২৭১১-০০০০-২৬৮১) ৫০ টাকা জমা দিয়ে মূল ট্রেজারি চালান ও স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল বোর্ডের সদস্যদের ফি বাবদ অতিরিক্ত ৫০ টাকা বোর্ডের কাছে জমা দিতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে