সোনারগাঁও ইউনিভার্সিটির গ্রীন রোডের ক্যাম্পাসে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে ও যাচাই ডট কম-এর সহযোগীতায় আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী জব ফেয়ার অনুষ্ঠিত হয়। জব ফেয়ার চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এর আগে ফিতা কেটে ফেয়ারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সোনারগাঁও ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো: আবুল বাশার।  এসময় উপস্থিত ছিলেন এসইউ’র ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর আবুল কালাম,  এসইউ’র ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো: মাসুদ রানা, যাচাই ডট কম লিমিটেডের চীফ টেকনোলজি অফিসার মহসিন খান ও চীফ এক্সিকিউটিভ অফিসার মো: জাহাঙ্গীর আলম।

জব ফেয়ারের প্রধান অতিথি সোনারগাঁও ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো: আবুল বাশার শিক্ষার্থীদের বলেন, তোমাদের আগে শিখতে হবে ও  ধাপে ধাপে জানতে হবে। তারপর চাকরির চেষ্টা করতে হবে। তিনি আরও বলেন, তোমরা অবশ্যই পারবে।  তোমাদেরকে ছাড়া প্রতিষ্ঠান চলতে পারবে না। নিজেকে সেভাবে তৈরি করো।

ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর আবুল কালাম বলেন, যাচাই ডট কম একটি ই-কমার্স প্ল্যাটফর্ম। যাচাই ডট কম-এর যদি যোগ্য লোকের প্রয়োজন হয়, তা সোনারগাঁও ইউনিভার্সিটি সরবরাহ করার চেষ্টা করবে। তিনি শিক্ষার্থীদের আরও বলেন, তোমরা শুধু চাকরি পাওয়ার জন্য নিজেদের প্রস্তুত না করে যোগ্য নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলবে।

যাচাই ডট কম লিমিটেডের চীফ এক্সিকিউটিভ অফিসার মো: জাহাঙ্গীর আলম প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত তুলে ধরে বলেন, প্রত্যেকের জীবনে যা লাগে তার সবকিছু সরবরাহের জন্য যাচাই ডট কম পাশে রয়েছে। সেই সাথে আমরা তোমাদের ক্যারিয়ার গড়তে সহযোগীতা করতে চাই। অনুষ্ঠানে সোনারগাঁও ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে