নূন্যতম মূল্যে মানসম্মত ভোগ্যপণ্য ও নানারকম সেবা ঘরে ঘরে সরবরাহ করে যাচ্ছে, ই-কমার্স প্ল্যাটফর্ম যাচাই ডট কম। দৈনন্দিন বাজার, ই-লার্নিং কিংবা বিনোদনের নানান অনুষঙ্গ; সময়োপযোগী সব অফারের মাধ্যমে স্বল্প সময়ে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করেছে যাচাই।

বে এম্পোরিয়াম লিমিটেড বাংলাদেশের অন্যতম নেতৃস্থানীয় জুতা কোম্পানি। এটি একটি “ফ্যামিলি ফুটওয়্যার রিটেইল কোম্পানি” যা ২০০৩ সাল থেকে শিশু থেকে প্রবীণ নাগরিক, পুরুষ এবং মহিলা সবার জন্য জুতা তৈরি ও বিক্রি করে আসছে।

ভোক্তাদের চাহিদা বিবেচনায় আজ বুধবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর হাজারীবাগে বে এম্পোরিয়ামের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানটির সাথে চুক্তিবদ্ধ হয় যাচাই ডট কম লিমিটেড। বে এম্পোরিয়াম লিমিটেডের পক্ষে চীফ অপারেটিং অফিসার মোহাম্মদ আক্তার আজিজ এবং যাচাই ডট কম লিমিটেডের পক্ষে চীফ এক্সিকিউটিভ অফিসার মো: জাহাঙ্গীর আলম চুক্তি স্বাক্ষর করেন। এর ফলে এখন থেকে বে’র গ্রাহকগণ যাচাই ডট কমের মাধ্যমে স্বল্পমূল্যে সহজে ঘরে বসেই বে এম্পোরিয়ামের পণ্য ক্রয় করতে পারবেন।

অনুষ্ঠানে বে এম্পোরিয়াম লিমিটেডের চীফ অপারেটিং অফিসার মোহাম্মদ আক্তার আজিজ যাচাই ডট কমকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘যাচাই ডট কমের মতো একটি নতুন কিন্তু প্রগতিশীল প্ল্যাটফর্মের সাথে আজ আমাদের একটি চুক্তি হলো এতে আমরা আনন্দিত। যাচাই ডট কমের সাথে যৌথভাবে ও অংশীদারিত্বের ভিত্তিতে আমরা ব্যবসা করবো। আমাদের ব্র্যান্ডের পণ্য যাচাই ডট কমের অনলাইনে পাওয়া যাবে। ক্রেতারা সেবা পাবে। আমাদের পণ্যের বিক্রির নতুন একটা উইং খুললো। সেই সাথে আমি উভয় প্রতিষ্ঠানের সফলতা কামনা করছি।’

অনুষ্ঠানে যাচাই ডট কম লিমিটেডের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক সৈয়দ মোহাম্মদ তোফাজ্জল হোসেন বলেন, ‘আজ ১ ফেব্রুয়ারি বে এম্পোরিয়াম লিমিটেড ও যাচাই ডট কম লিমিটেডের মধ্যে একটি বাণিজ্যিক চুক্তি সম্পাদিত হলো। চুক্তির কারণে সারা বাংলাদেশ থেকে যাচাই ডট কমের মাধ্যমে বে এম্পোরিয়ামের পণ্য ক্রেতারা বাসায় বসে অর্ডার করতে পারবে ও বাসায় হোম ডেলিভারি পাবে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এই চুক্তির মাধ্যমে নতুন এক দিগন্ত উন্মোচিত হবে।’

এ সময় যাচাই ডট কম লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ সৈয়দ মো: মোজাহিদুল ইসলামসহ  প্রতিষ্ঠান দুটির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে