বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের (বিজেএসসি) অধীন সহকারী জজ নিয়োগের পঞ্চদশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। মোট ১০৩ জন প্রার্থী সহকারী জজ পদে সাময়িকভাবে উত্তীর্ণ ও মনোনীত হয়েছেন।

গত ২৪ জানুয়ারি বিজেএসসির ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এই ফল প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের প্রবেশ পদে (সহকারী জজ) নিয়োগের জন্য ১০৩ জন প্রার্থী মনোনীত হয়েছেন। এর মধ্যে ১০০তম, ১০১তম, ১০২তম ও ১০৩তম মেধা অধিকারী প্রার্থী একই নম্বর পাওয়ায় নিয়োগসংক্রান্ত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ১০০ জন প্রার্থীর সঙ্গে অতিরিক্ত ৩ জন প্রার্থীসহ মোট ১০৩ জনকে মনোনীত করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কোনো প্রার্থী অসত্য তথ্য প্রদান বা তথ্য গোপন করলে বা তার যোগ্যতার ঘাটতি থাকলে বা আবেদনপত্রে অন্য কোনো গরমিল পরিলক্ষিত হলে তাঁর মনোনয়ন বাতিল বলে গণ্য হবে।

স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রার্থীদের উপস্থিতির স্থান ও তারিখ নির্ধারণ করে যথাসময়ে দৈনিক পত্রিকা, কমিশনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে। স্বাস্থ্য পরীক্ষায় অথবা পুলিশ ভেরিফিকেশনে কোনো প্রার্থী অযোগ্য ঘোষিত/বিবেচিত হলে ওই প্রার্থীর মনোনয়ন বাতিল বলে গণ্য হবে।

সাময়িক মনোনয়নকে নিয়োগপ্রাপ্তির অধিকার হিসেবে দাবি করা যাবে না। প্রকাশিত ফলাফলে কোনো ভুল বলে পরিলক্ষিত হলে বা যুক্তিসংগত প্রয়োজনে কমিশন তা পরিবর্তন, পরিবর্ধন কিংবা সংশোধনের ক্ষমতা সংরক্ষণ করে।

বিস্তারিত ফল দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.bjsc.gov.bd/wp-content/uploads/2023/01/Final-Result-of-15th-BJS-Examination-2022.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে