দেশের অন্যতম সেরা বেসরকারি বিশ্ববিদ্যালয়, সোনারগাঁও ইউনিভার্সিটিকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছে পেমেন্ট গেটওয়ে কোম্পানি আমার পে। আজ সোমবার (৯ জানুয়ারি) বিকেলে রাজধানীর গ্রীন রোডে সোনারগাঁও ইউনিভার্সিটির ক্যাম্পাসে কেক কাটা ও মিষ্টিমুখ করার মাধ্যমে স্বল্প পরিসরের এই আয়োজন অনুষ্ঠিত হয়।

পেমেন্ট গেটওয়ে কোম্পানি আমার পে’র পক্ষ থেকে সোনারগাঁও ইউনিভার্সিটিকে শুভেচ্ছা জানান কমার্শিয়াল বিভাগের ডেপুটি ম্যানেজার মিরাজুন নাহার, হেড অব মার্চেন্ট ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের সানজিদা আলী লিজা ও মার্চেন্ট ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের প্রধান একাউন্ট ম্যানেজার মো: নাজমুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবুল বাশার, ট্রেজারার প্রফেসর মো: আল-আমিন মোল্লা, রেজিস্ট্রার এস, এম, নূরুল হুদা, অর্থ ও হিসাব শাখার পরিচালক মো: মেসবাউল হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো: ওমর ফারুক মোল্লা, পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক মোহাম্মদ গোলাম মোস্তফা, পরিচালক (অডিট) মো: তারেক মাহমুদ, সহকারী পরিচালক (আইটি) ফরহাদ হোসেন ইভান ও হেড অব পি আর নাহিদ হাসান।

এ সময় দু’পক্ষ কুশল ও শুভেচ্ছা বিনিময় করে সুখ-সমৃদ্ধি ও শান্তিময় ২০২৩ কামনা করেন। সেই সাথে অন্যান্য বছরের মতোই পারস্পারিক সহযোগিতা ও আন্তরিকতা নিয়ে এগিয়ে যাবে প্রতিষ্ঠান দু’টি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে