বাঙালির ঘরে ঘরে, বারো মাসে তেরো পার্বণ লেগেই থাকে। আর এই পার্বণ বা  উৎসব মানেই নতুন আনন্দে গা ভাসিয়ে দেওয়া। উৎসবের ডামাডোলে সব নেতিবাচক অপবাদ ঘুচে গিয়ে ধরা পরে অতিথীপরায়ণ বাঙালির স্বরূপ। উৎসব মানেই আত্মীয়, বন্ধু, পাড়া-প্রতিবেশী এক হয়ে আনন্দ উদযাপন। নানা স্বাদের খাবারের সুঘ্রাণে রসনা বিলাস আর নাচ, গান, নাটক, কবিতার মুর্চ্ছনায় অভিভূত করা দিন। শীতকালীন নানা উৎসবের মধ্যে পিকনিক অন্যতম। অজ পাড়া গাঁয়ের স্কুল ও কলেজের পিকনিক বা বার্ষিক বনভোজন শীতের এ সময়ে শুরু  হয়ে যার ঢেউ রাজধানীর বিশ্ববিদ্যালয়গুলোতেও বিদ্যমান। যার ধারাবাহিকতায় বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির (পুপরোয়া) বাৎসরিক পিকনিকের প্রস্তুতি সভা গত ৮ জানুয়ারি (রোববার) সোনারগাঁও ইউনিভার্সিটির ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির (পুপরোয়া) এ সভায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হেড অব পি আর আবু মিয়া আকন্দ (তুহিন)-কে কনভেনার এবং সোনারগাঁও ইউনিভার্সিটির হেড অব পি আর নাহিদ হাসানকে কো-কনভেনার করে পুপরোয়া’র বাৎসরিক পিকনিকের প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির (পুপরোয়া) সিনিয়র সহ-সভাপতি ও সাউথইস্ট ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের পরিচালক মুহাম্মাদ ইমতিয়াজের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পুপরোয়া’র সাধারণ সম্পাদক ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের পরিচালক আবু সাদাত, সহ-সভাপতি ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-পরিচালক আবু মিয়া আকন্দ (তুহিন), যুগ্ম সাধারণ সম্পাদক ও ডেফোডিল ইউনিভার্সিটির সিনিয়র সহ-পরিচালক আনোয়ার হাবীব কাজল, ইস্টওয়েষ্ট ইউনিভার্সিটির ডেপুটি রেজিষ্ট্রার এসএম মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের সহকারী পরিচালক ওয়াহিদুজ্জামান, অর্থ সম্পাদক ও ফারইষ্ট ইউনিভার্সিটির ডেপুটি রেজিষ্ট্রার মামুন-উল মতিন, সহ-অর্থ সম্পাদক ও প্রেসিডেন্সি ইউনিভার্সিটির জনসংযোগ কর্তকর্তা জাহিদ হাসান, প্রচার সম্পাদক ও সোনারগাঁও ইউনিভার্সিটির  জনসংযোগ কর্মকর্তা নাহিদ হাসান, দপ্তর সম্পাদক ও নর্দান ইউনিভার্সিটির  যুগ্ম পরিচালক শেখ মাহবুব, জনসংযোগ ও প্রশিক্ষণ সম্পাদক এবং আইইউবিএটির উপ-পরিচালক আল আমিন শিকদার সিহাব, সহ-জনসংযোগ ও প্রশিক্ষণ সম্পাদক ‍ এবং ইউএপির জনসংযোগ কর্মকর্তা বাচ্চু শেখ রবিন, ক্রীড়া সম্পাদক ও মেরিট ইন্টাঃ স্কুলের পরিচালক মনজুর হোসাইন, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এবং গ্রীন ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা মতিউর তানিফ, ইন্টারন্যাশনাল স্যান্ডার্ড ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী উপস্থিতসহ এ সময় অনলাইনে সংযুক্ত ছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির (পুপরোয়া) সভাপতি ও এক্সিম ব্যাংক এগ্রিকালচারাল ইউনিভার্সিটি বাংলাদেশের রেজিস্ট্রার ও জনসংযোগ পরিচালক মনিরুল ইসলাম রিন্টু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে