অ্যানকার ইনোভেশন বাংলাদেশের অনুমোদিত এক্সক্লুসিভ কান্ট্রি পার্টনার ডেক্সিমপো  ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবসায়িক অংশীদারদের সাথে সভা-২০২২, মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ঢাকার ধানমন্ডির ক্যাফে রিওতে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ডেক্সিমপো ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান ওয়াস কুরুনি জিতু, ব্যবস্থাপনা পরিচালক মিঠু মিয়া, পরিচালক মো: মোস্তাফিজুর রহমান, হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন্স রিয়াজ আহমেদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কুমিল্লা, বরিশাল, রাজশাহী ঢাকাসহ সারা দেশ থেকে ডেক্সিমপো ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রায় শতাধিক ব্যবসায়িক অংশীদার অংশ নেন।

অনুষ্ঠানে ডেক্সিমপো ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান ওয়াস কুরুনি জিতু সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ব্যবসায়িক অংশীদারদের সাথে  আজকের সভার উদ্দেশ্য ছিল সবার সাথে পরিচিত হওয়া এবং কার কী সমস্যা রয়েছে সেটা জানা। তিনি আরও বলেন, ব্যবসার উন্নয়নের জন্য আমরা মার্কেটিংয়ের বিষয় নতুনভাবে পরিকল্পনা সাজাচ্ছি।

ব্যবস্থাপনা পরিচালক মিঠু মিয়া দেশের দূর দূরান্ত থেকে আসা ব্যবসায়িক অংশীদারদের আন্তরিক ধন্যবাদ জানান এবং বলেন, অতীতে আপনারা যেভাবে আমাদের সহযোগীতা করেছেন, ভবিষ্যতেও করবেন এ আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে ডেক্সিমপো  ইন্টারন্যাশনাল লিমিটেডের পরিচালক মো: মোস্তাফিজুর রহমান উপস্থিত সবাইকে স্বাগত জানিয়ে বলেন, ব্যবসায়িক অংশীদারদের সাথে পরিচিত হওয়ার জন্য আজকের এ আয়োজন। উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান এবং সকলের মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ডেক্সিমপো ইন্টারন্যাশনাল লিমিটেডের সারা দেশের ব্যবসায়িক অংশীদারদের নিয়ে প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

পরে মধাহ্নভোজ শেষে ডেক্সিমপো ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান ওয়াস কুরুনি জিতু বাংলাদেশে বিক্রির জন্য আরো ২টি নতুন ব্র্যান্ড জেব্লেজ ব্র্যান্ডের স্মার্ট ওয়াচ ও এসফাস্ট-এর বিভিন্ন ধরনের এক্সেসরিজ উদ্বোধন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে