খুলনা বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে ১ম থেকে ৬ষ্ঠ মেধা তালিকায় যে সব শিক্ষার্থী প্রাথমিকভাবে ভর্তি হয়েছে তাদের চূড়ান্ত ভর্তি কার্যক্রম আগামী ২৭ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ২৯ ডিসেম্বর পর্যন্ত।

শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে সশরীরে উপস্থিত হয়ে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

খুলনা বিশ্ববিদ্যালয়ে চূড়ান্ত ভর্তিতে কলা ও মানবিক স্কুল, সামাজিক বিজ্ঞান স্কুল, আইন স্কুল ও শিক্ষা স্কুলের জন্য ১৩ হাজার ১৩০ টাকা, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং চারুকলা স্কুলের জন্য ১২ হাজার ১৩০ টাকা, বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের জন্য ১৬ হাজার ১৩০ টাকা এবং জীববিজ্ঞান স্কুলের জন্য ১৭ হাজার ১৩০ টাকা নির্ধারণ করা হয়েছে। চূড়ান্ত ভর্তির ক্ষেত্রে প্রাথমিকভাবে ভর্তির সময় শিক্ষার্থী কর্তৃক প্রদত্ত ৫ হাজার টাকা থেকে সমন্বয় করা হবে।

গুচ্ছ পদ্ধতিতে ভর্তিতে ৭ম বার ভর্তির জন্য যে সব উত্তীর্ণ শিক্ষার্থী ও কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ডাকা হবে তাদেরকে আগামী ২৬ ডিসেম্বর এবং ৮ম বার ভর্তির জন্য যে সব উত্তীর্ণ শিক্ষার্থী ও কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ডাকা হবে তাদেরকে আগামী ৩০ ডিসেম্বর সশরীরে উপস্থিত হয়ে নির্ধারিত ফি ও প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে ভর্তি কার্যক্রম শেষ করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে