প্রেসিডেন্সি ইউনিভার্সিটির কনফারেন্স হলে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব ও ইংরেজি বিভাগের যৌথ উদ্যোগে গত ২১ ডিসেম্বর আন্তঃকলেজ কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিওনা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জিএম কামরুল হাসান। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান, সহযোগী অধ্যাপক মো: হাবিবুল্লাহ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি এডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব:), ইউনিভার্সিটি রেজিস্ট্রার মো: রুহুল আমিন, অফিস অব দ্যা  স্টুডেন্ট এফেয়ার্স এন্ড ক্যারিয়ার সার্ভিসেসের হেড মঞ্জুরুল হক খান, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ইংরেজি ভাষার দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে গত ৭ ডিসেম্বর ঢাকা শহরের ত্রিশটি কলেজ নিয়ে একটি আন্তঃকলেজ কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতার বিষয় ছিল “ইংলিশ ল্যাঙ্গুয়েজ- গ্রামার এন্ড ভোকাবুলারি স্কিলস”। ওই কুইজ প্রতিযোগিতায় দল ভিত্তিক প্রথম স্থান অধিকার করেছিল মাইলস্টোন কলেজের শিক্ষার্থী তাসিন রায়হান ত্রিমা, উম্মে ফাতেমা রায়া এবং নৌশিন আনজুম মজুমদার। দল ভিত্তিক ২য় স্থান অধিকার করেছিল মাইলস্টোন কলেজের শিক্ষার্থী তাসনোভা জান্নাত, ফৌজিয়া তানজিম এবং আফরিদা হোসাইন । ৩য় স্থান অধিকার করেছিল সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী আজরাফ মাহি, বিসমিহা আরহাম এবং হাবিবা হাসান রাফিয়া। উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ী দল ভিত্তিক শিক্ষার্থীদের হাতে চেক, ক্রেস্ট এবং সার্টিফিকেট তুলে দেন।

অনুষ্ঠানে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের কনভেনার শাহনাজ আক্তারের স্বাগত বক্তব্যের পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সফটস্কিল ডেভেলপমেন্ট ওয়ার্কশপ করান প্রধান অতিথি জিএম কামরুল হাসান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে