মেট্রোরেলের স্বত্বাধিকারী শতভাগ সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) অধীন ঢাকা ম্যাস র‍্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট (লাইন-৫): নর্দার্ন রুটের নিয়োগ বিজ্ঞপ্তির ৮টি পদের অর্থাৎ সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) [ট্রান্সপোর্ট পুল/ আরএস/ বিএম/ ডিপো ইক্যুইপমেন্ট], সহকারী প্রকৌশলী (সিভিল) [ইউ-১, ইউ-২, ইউ-৩, ইউ-৪, ইউ-৫, ইউ-৬/ই-১ ও ২/সিএস অ্যান্ড আইডি/ টিপি অ্যান্ড ইউটিলিটি/ ডিপো/ ট্র্যাক], সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) [ওসিএস/বিই], সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) [এএফসি/এসঅ্যান্ডটি], সহকারী প্রকৌশলী (সিএসই) (আইসিটি), সহকারী প্রকৌশলী (মেটেরিয়ালস অ্যান্ড মেটালারজিক্যাল), সহকারী প্রকৌশলী (স্থাপত্য) এবং নিরীক্ষা ও হিসাবরক্ষণ কর্মকর্তা পদের লিখিত পরীক্ষা ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

উপরিউক্ত ৮টি পদের নির্বাচনী লিখিত পরীক্ষা ২৩ ডিসেম্বর বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ড. জামিলুর রেজা চৌধুরী পুরকৌশল ভবন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকায় অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে প্রার্থীদের ঠিকানায় প্রবেশপত্র ডাকযোগে পাঠানো হয়েছে। পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষার হলে সরকারনির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ প্রার্থীদের উপস্থিত থাকতে হবে।

প্রার্থীদের নিজ নিজ মুঠোফোন নম্বরে পরীক্ষাসংক্রান্ত এসএমএস পাঠানো হয়েছে। ডাকযোগে পাঠানো প্রবেশপত্র পাওয়া না গেলে ডুপ্লিকেট প্রবেশপত্রের জন্য জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, এক কপি পাসপোর্ট সাইজের ছবিসহ (সত্যায়িত) একটি লিখিত আবেদন প্রকল্প পরিচালক, এমআরটি লাইন-৫: নর্দার্ন রুট বরাবর দিতে হবে। এ ক্ষেত্রে ২১ ও ২২ ডিসেম্বর তারিখে অফিস চলাকালে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহ করা যাবে।

উপরিউক্ত ৮টি পদের লিখিত পরীক্ষার আসনবিন্যাস দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://dmtcl.gov.bd/sites/default/files/files/dmtcl.portal.gov.bd/notices/4770ba15_b9d3_4f68_a4ad_2b18e464588a/2022-12-18-06-21-28e416ee4de4617843c1bd67f5b01e5f.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে