বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) রাজস্বখাতভুক্ত ৬টি পদের অর্থাৎ কম্পিউটার অপারেটর, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও ক্যাশিয়ার পদের লিখিত পরীক্ষা ৬ জানুয়ারি সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এ ছাড়া ল্যাব সহকারী ও অফিস সহকারী পদের লিখিত পরীক্ষা ৬ জানুয়ারি বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।

রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজে সব পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

প্রার্থীদের প্রবেশপত্র ই-মেইলে পাঠানো হয়েছে। https://erecruitment.bcc.gov.bd/exam/?lang=bn এই ওয়েবসাইট থেকেও প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। উত্তরপত্র লেখার জন্য কলো কালির বলপেন ব্যবহার করতে হবে। লিখিত পরীক্ষার ফলাফল ওই দিনই বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের ওয়েবসাইটে ও নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

পরীক্ষা কেন্দ্রে কোনো প্রকার বইপত্র, ব্যাগ, ক্যালকুলেটর, মুঠোফোন, কোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইস সঙ্গে রাখা যাবে না। লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্রের প্রিন্টকপি দেখাতে হবে। মৌখিক পরীক্ষার সময় নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত সনদপত্রসহ অন্যান্য কাগজপত্রের মূলকপি এবং কোটার সপক্ষে সনদের মূলকপি (প্রযোজ্য ক্ষেত্রে) দেখাতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে