প্রেসিডেন্সি ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অফিস অব দ্যা স্টুডেন্টস এফেয়ার্স এন্ড ক্যারিয়ার সার্ভিসেস ও জব সিকার্স ক্লাবের যৌথ উদ্যোগে গত ৬ ডিসেম্বর “LEARN FROM CEO” শিরোনামে সেমিনার অনুষ্ঠিত হয়।

ওই সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান এবং রিসোর্স পারসোন হিসেবে উপস্থিত ছিলেন এম. জাহাঙ্গীর আলম, এফসিএমএ, গ্রুপ সিইও, বাংলা ট্র্যাক গ্রুপ এবং এইচ.এম মাইনউদ্দিন আহমেদ, এফসিএমএ ।

দু’টি সেশনে বিভক্ত সেমিনারে প্রথম সেশনে ‘ক্যারিয়ার স্টার্টারদের জন্য পেশাদার নেটওয়ার্কিং’ এবং দ্বিতীয় সেশনে ‘টাইম ম্যানেজমেন্ট’ বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয়।

অফিস অব দ্যা  স্টুডেন্টস এফেয়ার্স এন্ড ক্যারিয়ার সার্ভিসেসের হেড মোহাম্মদ মঞ্জুরুল হক খানের স্বাগত বক্তব্যের পর এইচ এম মাইনউদ্দিন আহমেদ এফসিএমএ, প্রফেশনাল স্পিকার, প্রশিক্ষক ও উদ্যোক্তা “টাইম অ্যান্ড লাইফ মাস্টারি” বিষয়ের উপর প্রশিক্ষণ দেন। পরে এম জাহাঙ্গীর আলম এফসিএমএ, গ্রুপ সিইও, বাংলা ট্র্যাক গ্রুপ “ক্যারিয়ার স্টার্টারদের জন্য পেশাদার নেটওয়ার্কিং”বিষয়ে প্রশিক্ষণ দেন ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির এডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব:), রেজিস্ট্রার মো: রুহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো: মুজাক্কীরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মো: সুলতানুল ইসলাম, ইংরেজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো: হাবিবুল্লাহ, এডমিশন এন্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো: আব্দুল গাফফার,  শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে