বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নিয়োগ পরীক্ষার (মৌখিক) সূচি প্রকাশিত হয়েছে। সহকারী পরিচালক (প্রশাসন), সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান) ও মেডিকেল অফিসার পদের মৌখিক পরীক্ষা ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সহকারী পরিচালক (প্রশাসন) পদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৮ ও ১৯ ডিসেম্বর। সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান) পদের পরীক্ষা হবে ২০ ডিসেম্বর এবং মেডিকেল অফিসার পদের পরীক্ষা হবে ২১ ও ২২ ডিসেম্বর।

সহকারী পরিচালক (প্রশাসন) ও সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান) পদের পরীক্ষা নেওয়া হবে আবদুল গণি রোডের বিদ্যুৎ ভবনে এবং মেডিকেল অফিসার পদের পরীক্ষা হবে মতিঝিলের ওয়াপদা ভবনে।

এতে আরও বলা হয়, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের অনলাইন থেকে ডাউনলোড করা আবেদনপত্র ও প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

এ ছাড়া সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র ও সত্যায়িত কপি, দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, জাতীয় পরিচয়পত্রের মূল কপি ও সত্যায়িত কপি, দুজন অনাত্মীয় প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, প্রার্থী যে জেলার স্থায়ী বাসিন্দা সেই জেলার সংশ্লিষ্ট সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্রের মূল কপি ও সত্যায়িত কপি, মাইক্রোসফট অফিসের (এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট ইত্যাদি) ওপর কম্পিউটার প্রশিক্ষণ-সংক্রান্ত সনদপত্রের মূল কপি ও সত্যায়িত কপি সাথে আনতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে