ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে সম্মান প্রথম বর্ষের ভর্তিতে বিজ্ঞান ও প্রযুক্তি (জিএসটি) গুচ্ছ পদ্ধতিতে বিভিন্ন ইউনিটের (এ, বি ও সি) তৃতীয় মেধা ও দ্বিতীয় মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে।

আগামী ২৮ নভেম্বর দুপুর ১২টা থেকে তৃতীয় মেধা তালিকা থেকে ভর্তি শুরু হয়ে চলবে আগামী ৩০ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। পাশাপাশি মূল কাগজপত্র জমা দেওয়ার জন্য ২৯ নভেম্বর  থেকে ১ ডিসেম্বর  পর্যন্ত সময় পাবে ভর্তিচ্ছুরা। প্রতিদিন সকাল ৯টা থেকে ‍বিকেল ৪টা পর্যন্ত মূল কাগজপত্র মনোনীত বিশ্ববিদ্যালয়ে জমা দিতে হবে।

গত ২৭ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.iu.ac.bd) প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য পাওয়া যায়।

ওয়েবসাইটে প্রকাশিত তালিকা ও ভর্তি বিজ্ঞপ্তি থেকে প্রাপ্ত তথ্যমতে, জিএসটি গুচ্ছ ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে আবেদনের প্রেক্ষিতে ও দ্বিতীয় মেধাতালিকায় ভর্তি হওয়া শিক্ষার্থীদের মাইগ্রেশনের আবেদনের ভিত্তিতে তৃতীয় মেধা তালিকা প্রকাশ করা হয়। তৃতীয় মেধা তালিকায় স্থান পেয়েছেন ‘এ’ ইউনিটে ৯৪৯ জন শিক্ষার্থী, ‘বি’ ইউনিটে ৬০৮ জন এবং ‘সি’ ইউনিটে ৪৩৩ জন শিক্ষার্থী।

আবেদনকারীদের পছন্দক্রম এবং বিভাগ নির্ধারিত শর্তানুযায়ী মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের প্রাপ্ত বিভাগগুলোতে ২৮-৩০ নভেম্বরের মধ্যে ওয়েবসাইটে (https://gstadmission.ac.bd/) গিয়ে ভর্তি সম্পন্ন করতে হবে। আবার একই সময়ের মধ্যে প্রদত্ত নির্দেশনা অনুসরন করে একই ওয়েবসাইটে গিয়ে মাইগ্রেশনের আবেদন করতে পারবে।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://www.iu.ac.bd/public/images/notice/3c02ba92fae44cab23f355787e5afc42.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে