বন অধিদপ্তরের ফরেস্টার পদের প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১৭ ডিসেম্বর শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, আগারগাঁও, ঢাকায় দুপুর ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। বন অধিদপ্তরের ওয়েবসাইটে দেওয়া সহকারী প্রধান বন সংরক্ষক (সংস্থাপন) ও বিভাগীয় নির্বাচন কমিটির সদস্যসচিব উম্মে হাবিবা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে লিখিত পরীক্ষার সূচি প্রকাশিত হয়। বন অধিদপ্তরের কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০১৯–এর ‘তফসিল ২’ অনুযায়ী এই লিখিত পরীক্ষা গ্রহণ করা হবে।

লিখিত পরীক্ষার প্রবেশপত্র ইতিমধ্যে প্রার্থীদের বর্তমান ঠিকানায় পাঠানো হয়েছে। কোনো প্রার্থী প্রবেশপত্র না পেয়ে থাকলে লিখিত পরীক্ষার দুই দিন আগে দপ্তরে লিখিত আবেদন করে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না। পরীক্ষার কেন্দ্রে কোনো প্রকার যোগাযোগ যন্ত্র ও ক্যালকুলেটর আনা যাবে না। কলম, পেনসিল ও স্কেল ইত্যাদি সঙ্গে আনতে হবে। মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। প্রবেশপত্র ও জাতীয় পরিচয়পত্রের মূলকপিসহ পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষাকেন্দ্রে হাজির হতে হবে।

ফরেস্টার পদের লিখিত পরীক্ষার সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.bforest.gov.bd/sites/default/files/files/bforest.portal.gov.bd/notices/97ff788e_e2ce_4e6b_aa02_125588512649/2022-11-21-09-25-a785faf0dfbe2f53ceb6e6eee5bdf117.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে