স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের আওতাধীন স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে ফার্মাসিস্ট (ডিপ্লোমা) পদে ৬২৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: ফার্মাসিস্ট (ডিপ্লোমা)
পদের সংখ্যা: ৬২৭টি।
আবেদনের যোগ্যতা: ফার্মেসিতে ডিপ্লোমা ডিগ্রি; বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল থেকে রেজিস্ট্রেশনপ্রাপ্ত এবং তফসিল-৩ অনুযায়ী গৃহীত পরীক্ষায় পাস।
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০/-

বয়সসীমা : ১ নভেম্বর ২০২২ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের http://dghsp.teletalk.com.bd/এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৩০০ টাকা ও সার্ভিস চার্জ ৩৪ টাকাসহ মোট ৩৩৪ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

অনলাইনে আবেদন ফরম পূরণ ও পরীক্ষার ফি জমা দেয়ার শুরুর তারিখ ও সময় : ১৭ নভেম্বর ২০২২, সকাল ১০টা থেকে।

অনলাইনে আবেদন ফরম জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ১৬ ডিসেম্বর ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://dghs.gov.bd/sites/default/files/files/dghs.portal.gov.bd/notices/2a1041fa_d881_4e4e_b934_9fe4850d03bb/2022-11-16-04-53-76d3b710c745200ed8bfe91ecc469f38.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে