দ্য সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিমিটেডের ‘সহকারী’ পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের এইচআরডি-১ পরিচালক মো. গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিমিটেডের ‘সহকারী’ পদের লিখিত পরীক্ষায় ৩৭ জন উত্তীর্ণ হয়েছেন। তাঁদের মৌখিক পরীক্ষা ২৯ ও ৩০ নভেম্বর সকাল সাড়ে ৯টায় শুরু হবে। বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের মূল ভবনে (ষষ্ঠ তলা) এ মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর: ৫০০৬৯৯, ৫০০৭৪২, ৫০০৯৪৩, ৫০১০৩৫, ৫০১৮৩৪, ৫০২১৩৭, ৫০২১৮১, ৫০২৪৫৪, ৫০৩৩০২, ৫০৩৯৩৪, ৫০৪৪০১, ৫০৪৫০৫, ৫০৪৬১০, ৫০৫২৪৩, ৫০৫৩৯৪, ৫০৫৪০৭, ৫০৫৪২৫, ৫০৫৫৭৫, ৫০৫৬২৫, ৫০৬১০০, ৫০৬২৮১, ৫০৬৩০৯, ৫০৬৩৬৫, ৫০৬৭৫৮, ৫০৭৪৬৬, ৫০৭৮০৩, ৫০৭৮১৮, ৫০৮৩৯০, ৫০৮৪৭৬, ৫০৮৫৯০, ৫০৮৬১৭, ৫০৯২৯০, ৫০৯৩৪০, ৫০৯৬৭০, ৫১০১২০, ৫১০৯০৬ ও ৫১১১২৩।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, মৌখিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না, লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে।

মৌখিক পরীক্ষার জন্য নির্ধারিত সময়ে প্রার্থীদের অবশ্যই রিপোর্ট করতে হবে। বিলম্বে হাজির হওয়ার কোনো কারণই কর্তৃপক্ষের কাছে গ্রহণযোগ্য বিবেচিত হবে না। নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাদি ও প্রার্থীদের অনলাইন আবেদনে প্রদত্ত তথ্যাদির সমর্থনে প্রয়োজনীয় কাগজপত্রের মূল কপি দেখাতে হবে এবং এক সেট সত্যায়িত ফটোকপি ক্রমানুসারে সাজিয়ে চেকিং বোর্ডে জমা দিতে হবে।

মৌখিক পরীক্ষার জন্য আসা প্রার্থীদের স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক নির্দেশিত কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে