বাংলাদেশ ইনস্টিটিউট অফ হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের সাপ্লাই চেইন ডিপার্টমেন্ট আয়োজিত ৭ম সাপ্লাই চেইন কনভেনশন গত ১১ নভেম্বর বিআইসিসি, ঢাকায় অনিুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ২০ বছর পূর্তি পালন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন সাপ্লাই চেইন প্রফেসনালরা দেশের সরবরাহ ব্যবস্থাপনার উন্নতিতে বিভিন্ন দিকনির্দেশনামূলক আলোচনা করেন।

সাপ্লাই চেইনের  দক্ষতা বৃদ্ধিতে  বিআইএইচআরএম ২০০২ সাল থেকে বিভিন্ন কোর্স পরিচালনা করে আসছে। এর মধ্যে পি জি ডি সাপ্লাই চেইন, চার্টার্ড সাপ্লাই চেইন প্রফেশনাল, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট অন্যতম।

বিআইএইচআরএম-এর ফাকাল্টিরা দেশে ও বিদেশের ডিগ্রিধারী এবং আন্তর্জাতিক কাজের অভিজ্ঞতাসম্পন্ন। এই  প্রতিষ্ঠানের বিশ্ব সেরা কোর্স মেটেরিয়াল, সিলেবাস, ইন্ডাস্ট্রি রিলেটেড কন্টেন্টস, ব্যবহারিক পর্যালোচনা, কেস স্টাডি, সমস্যার সমাধান ও যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণের দক্ষতা অংশগ্রণকারীদের এম্প্লয়াবিলিটি বাড়ায়।

৭ম সাপ্লাই চেইন কনভেনশনে বিআইএইচআরএম-এর সাপ্লাই চেইন সম্প্রতি  ইংল্যান্ড থেকে প্রাপ্ত দক্ষিণ এশিয়ার সেরা সাপ্লাই চেইন ইনস্টিটিউটের স্বীকৃতি উদযাপন করে। অনুষ্ঠানে অতিথিরা প্রতিষ্ঠানটি তার গবেষণা কার্যক্রম আরো জোরদার করার মাধ্যমে দেশের অর্থনীতিতে অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে