সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে আইনজীবী হিসেবে প্র্যাকটিস করতে হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষা আগামী জানুয়ারিতে অনুষ্ঠিত হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে ফরম পূরণ আগামী ১ ডিসেম্বর থেকে শুরু হবে।

বাংলাদেশ বার কাউন্সিলের ভারপ্রাপ্ত সচিব আফজালুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার অনলাইন ফরম পূরণ কার্যক্রম ১ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। লিখিত পরীক্ষা নেওয়ার সম্ভাব্য সময় ২০২৩ সালের মধ্য জানুয়ারি। তবে পরীক্ষা গ্রহণের এই সম্ভাব্য সময়সূচি পরিবর্তনের এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ বার কাউন্সিলের এনরোলমেন্ট কমিটির সভা ৮ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান। সভায় এনরোলমেন্ট কমিটির সদস্য হিসেবে আরও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি রাজিক আল জলিল, বিচারপতি এস এম কুদ্দুস জামান, অ্যাটর্নি জেনারেল ও বাংলাদেশ বার কাউন্সিলের চেয়ারম্যান আবু মোহাম্মদ আমিন উদ্দিন এবং বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সৈয়দ রেজাউর রহমান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে