৪১তম বিসিএসের লিখিত পরীক্ষা ফল নভেম্বর মাসের যেকোনো সময়ে প্রকাশ করা হতে পারে। পরীক্ষার খাতা মূল্যায়ন শেষ হয়েছে। বর্তমানে ফলাফল তৈরির সব কাজ চলছে। বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি) থেকে এসব তথ্য জানা গেছে।

এ প্রসঙ্গে পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন বলেন, ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশে কিছুটা দেরি হয়ে গেছে। কোনো কোনো পরীক্ষক নির্ধারিত সময়ে খাতা মূল্যায়ন করতে বিলম্ব করায় এমন পরিস্থিতি তৈরি হয়েছে। সে কারণে আমরা পরবর্তী পরীক্ষার খাতা দেওয়ার আগে পরীক্ষকদের অনুরোধ জানিয়েছি। আগের চাইতে খাতার সংখ্যা কমিয়ে দেওয়া হয়েছে। ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষার ফলাফল তৈরির কাজ চলছে। নভেম্বর মাসের যে কোনো সময় তা প্রকাশ করা হবে।

লিখিত পরীক্ষার ফলফল প্রকাশে দেরি হলেও মৌখিক পরীক্ষা দ্রুত শেষ করা হবে। ফলাফল প্রকাশের পর পরবর্তী তিন মাসের মধ্যে মৌখিক পরীক্ষা শেষ করা হবে। এ জন্য সব প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

নাম প্রকাশ না করার শর্তে কমিশনের পরীক্ষা শাখার একজন কর্মকর্তা জানান, ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল তৈরির কাজ শেষপর্যায়ে। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি রয়েছে। পরীক্ষকরা খাতা মূল্যায়ন করে পিএসসিতে জমা দিয়েছেন। বর্তমানে তৃতীয় ধাপে পিএসসিতে মূল্যায়ন কাজ চলছে। এটিও শেষ পর্যায়ে রয়েছে। আগামী সপ্তাহের মধ্যে ফলাফল প্রকাশ করা হতে পারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে