বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের (বিজিএফসিএল) ৭ ধরনের পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বিজিএফসিএলের দেওয়া এক বিজ্ঞপ্তিতে মেকানিক-৩, ওয়েল্ডার-৩, অ্যাটেনডেন্ট-২ (জেনারেটর), অ্যাটেনডেন্ট-২ (কম্প্রেসর), ইনস্ট্রুমেন্ট মেকানিক-৩, টার্নার-৩ ও ইলেকট্রিশিয়ান-৩ পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই সাত পদের লিখিত পরীক্ষা গত ২৪ সেপ্টেম্বর ঢাকায় ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হয়। পরীক্ষায় মোট ৬০০ জন মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন। উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা ১৫ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত। বিজিএফসিএলের ঢাকা লিয়াজোঁ অফিস, পেট্রোসেন্টার (১৫ তলা), ৩, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫–এর সভা কক্ষে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষার সময় সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ এবং কোটাসংক্রান্ত সনদের মূল কপি সাথে আনতে হবে।

সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত সংস্থায় চাকরিতে নিযুক্ত থাকলে অবশ্যই নিয়োগকারী কর্তৃপক্ষ থেকে ছাড়পত্র সঙ্গে আনতে হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্র, অ্যাপ্লিকেন্টস কপি, সদ্য তোলা এক কপি সত্যায়িত ছবি ও সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের এক সেট সত্যায়িত ফটোকপি এবং বীর মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীদের মুক্তিযোদ্ধা সনদ যাচাইসংক্রান্ত ফরম পূরণ করে মৌখিক পরীক্ষা শুরুর নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে মৌখিক পরীক্ষার বোর্ডে দাখিল করতে হবে।

মৌখিক পরীক্ষার জন্য প্রার্থীকে টেলিটক থেকে এসএমএসের মাধ্যমে জানানো হবে।

বিজিএফসিএল-এর ৭টি পদের মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখতে নিচের লিংকে
ক্লিক করুন :

https://bgfcl.portal.gov.bd/sites/default/files/files/bgfcl.portal.gov.bd/page/fb901adb_b012_4872_ac57_3812b2133da2/2022-10-31-16-32-4e013b7575f9ee60717219634eaec006.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে