কৃষি মন্ত্রণালয়ের অধীন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপসহকারী কৃষি কর্মকর্তা বা উপসহকারী উদ্যান কর্মকর্তা বা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা বা উপসহকারী প্রশিক্ষক বা উপসহকারী সঙ্গনিরোধ কর্মকর্তা’ পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ হয়েছে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) আবদুল্লাহ-আল-মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই ফল প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চলতি বছরের ২২ মে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই লিখিত পরীক্ষায় মোট এক হাজার ৩৬২ জন প্রার্থী মৌখিক পরীক্ষার জন্য সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন।

প্রকাশিত ফলে গুরুতর ক্রটির কারণে কোনো সংশোধনের প্রয়োজন হলে কমিশন তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে। কোনো প্রার্থীর সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্তের গুরুতর ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার আগে বা পরে যেকোনো পর্যায়ে উক্ত প্রার্থীর প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মূল আবেদনপত্র বিপিএসসি ফরম-৫এ (অ্যাপ্লিকেন্টস কপি) জমা দানের তারিখ এবং মৌখিক পরীক্ষার তারিখ, সময়সূচি ও বিস্তারিত তথ্য পরবর্তী সময়ে জাতীয় দৈনিক পত্রিকা এবং কমিশনের ওয়েবসাইটে যথাসময়ে প্রকাশ করা হবে।

লিখিত পরীক্ষার বিস্তারিত ফল দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.bpsc.gov.bd/sites/default/files/files/bpsc.portal.gov.bd/psc_exam/e83cd336_bf34_4688_b9eb_48bae38bffe4/krishi.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে