ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত ২ ধরনের পদে অস্থায়ী ভিত্তিতে ৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা: ১টি।
আবেদনের যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০–২২,৪৯০/-
যেসব জেলার প্রার্থীর আবেদনের প্রয়োজন নেই: ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, চাঁদপুর, রাজশাহী, পাবনা, সিরাজগঞ্জ, রংপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, যশোর, বাগেরহাট, কুষ্টিয়া, পটুয়াখালী ও সুনামগঞ্জ। তবে এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিস সহায়ক।
পদের সংখ্যা: ২টি।
আবেদনের যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০/-
যেসব জেলার প্রার্থীর আবেদনের প্রয়োজন নেই: নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, রাঙামাটি, রাজশাহী, সিরাজগঞ্জ, নওগাঁ, বগুড়া, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, খুলনা, যশোর, ঝিনাইদহ, কুষ্টিয়া, বরগুনা, পটুয়াখালী ও সিলেট। তবে এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

বয়সসীমা : ১২ অক্টোবর ২০২২ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর হলে ওই প্রার্থী আবেদন করতে পারবেন। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

অনলাইনে আবেদন ফরম পূরণ করা : আগ্রহী প্রার্থীদের http://mora.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ২০০ টাকা ও অনলাইন ফি ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ২ নম্বর পদের জন্য ১০০ টাকা ও অনলাইন ফি ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমা দেয়ার শুরুর তারিখ ও সময় : ১২ অক্টোবর ২০২২ সকাল ৯টা থেকে।

অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও সময় : ২৫ অক্টোবর ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://mora.gov.bd/sites/default/files/files/mora.portal.gov.bd/notices/50836624_f548_44ec_96d1_b087ccd65adb/%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে