কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল, খুলনায় ৪ ধরনের পদে অস্থায়ীভিত্তিতে ২৩ জনকে নিয়োগ দেওয়া হবে। খুলনা সিভিল বিভাগের অধীন সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: উচ্চমান সহকারী।
পদের সংখ্যা: ৪টি।
আবেদনের যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। কম্পিউটার বেসিক ট্রেনিং কোর্সে উত্তীর্ণ। টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে। ওয়ার্ড প্রসেসিংসহ ই–মেইল ও ফ্যাক্স পরিচালনার দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০/-

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা: ৩টি।
আবেদনের যোগ্যতা: অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। কম্পিউটার বেসিক ট্রেনিং কোর্সে উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে। সাঁটলিপিতে ইংরেজি ও বাংলায় প্রতি মিনিটে ন্যূনতম গতি যথাক্রমে ৭০ ও ৪৫ শব্দ। টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০/-

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা: ১৪টি।
আবেদনের যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে। টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০/-

পদের নাম: গাড়িচালক।
পদের সংখ্যা: ২টি
আবেদনের যোগ্যতা: অষ্টম শ্রেণি বা সমমান পাস। তিন বছরের বাস্তব অভিজ্ঞতাসহ হালকা ও ভারী যান চালোনার বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০/-

বয়সসীমা : ১ অক্টোবর ২০২২ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। ২০২০ সালের ২৫ মার্চ যাঁদের বয়স বিজ্ঞপ্তিতে উল্লিখিত সর্বোচ্চ বয়সসীমার মধ্যে আছে তাঁরাও আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের http://taxeszone-khulna.com এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : অনলাইনে ফরম পূরণের জন্য পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৪ নম্বর পদের জন্য ২২৪ টাকা প্রিপেইড টেলিটক নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১৬ অক্টোবর ২০২২ থেকে ১৪ নভেম্বর ২০২২, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

http://taxeszone-khulna.com/wp-content/uploads/2022/10/Recruitment-Notification-22-TZ-Khulna-1.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে