প্রাণিসম্পদ অধিদপ্তরের অধীন ‘একটি এপিডিমিওলজি সেল ও ২৪টি কোয়ারেন্টিন স্টেশন’–এর জন্য অস্থায়ীভিত্তিতে রাজস্ব খাতে সৃজনকৃত ৩ ধরনের পদে ৫২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: ল্যাবরেটরি টেকনিশিয়ান।
পদের সংখ্যা: ২৪টি।
আবেদনের যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০/-

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা: ২৩টি।
আবেদনের যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারসংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং, ডেটা এন্ট্রি ও টাইপিং ইত্যাদির সর্বনিম্ন গতি বাংলায় প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দ ও ইংরেজিতে সর্বনিম্ন ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০/-

পদের নাম: ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট।
পদের সংখ্যা: ৫টি।
আবেদনের যোগ্যতা: অস্টম শ্রেণি পাসসহ দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০/-

বয়সসীমা : ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে এতিম, শারীরিক প্রতিবন্ধী ও বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের প্রাণিসম্পদ অধিদপ্তরের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের http://job.dls.gov.bd এই লিংকে গিয়ে আবেদন করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : পরীক্ষার ফি বাবদ বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংক লিমিটেড থেকে ১ ও ২ নম্বর পদের জন্য ২০০ টাকা এবং ৩ নম্বর পদের জন্য ১০০ টাকা অফেরতযোগ্য মূল্যমানের ট্রেজারি চালান মহাপরিচালক, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ, ঢাকা বরাবরে ১-৪৪৪১-০০০০-২০৩১ কোডে জমা দিতে হবে। ট্রেজারি চালানের নম্বর, তারিখ, ব্যাংকের নাম ও ঠিকানা অনলাইনে পূরণ করে ট্রেজারি চালানের স্ক্যান কপি আবেদনে সংযুক্ত করতে হবে।

অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শুরুর তারিখ ও সময় : ২৯ সেপ্টেম্বর ২০২২, সকাল ১০টা থেকে।

অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২৮ অক্টোবর ২০২২, বেলা তিনটা পর্যন্ত।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন : http://job.dls.gov.bd/assets/media/job_notice_attachments/recruit-1664343320.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে