বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে সোনারগাঁও ইউনিভার্সিটির গ্রিন রোডের ক্যাম্পাসে আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ৫ টায় কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এবং ‍মিষ্টি বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: আবুল বাশার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন এসইউ’র প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর শামীম আরা হাসান, এসইউ’র ট্রেজারার প্রফেসর মো: আল-আমিন মোল্লা, কলা ও মানবিক অনুষদের ডীন প্রফেসর ড. এম এ মাবুদ, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো: আলমগীর হোসেন, ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর আবুল কালাম, এসইউ’র ছাত্রকল্যাণ  উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্ব) মো: ইয়াকুব আলী, এসইউ’র রেজিস্ট্রার এস, এম, নূরুল হুদা এবং ডেপুটি রেজিস্ট্রার ও পিএস টু ভিসি গিয়াসউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে স্বপ্নদর্শী ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের প্রবক্তা শেখ হাসিনার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে আলোচনা করার পাশাপাশি প্রধানমন্ত্রীর জীবনী নিয়েও বক্তারা আলোচনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে