বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেডে ফ্লাইট স্টুয়ার্ডেস পদে ১০০ জনকে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়ার জন্য আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ সাপেক্ষে অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম : ফ্লাইট স্টুয়ার্ডেস (নারী)। 

পদের সংখ্যা : ১০০টি।

আবেদনের যোগ্যতা: এইচএসসি অথবা সমমান পাস। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ অথবা সমমান গ্রহণযোগ্য নয়। জিপিএ ৩ (৫ এর মধ্যে) থাকতে হবে। ডিপ্লোমা ডিগ্রিধারীদের ক্ষেত্রে ন্যূনতম সিজিপিএ ২.৮ (৪ এর মধ্যে) থাকতে হবে। ‘ও’ লেভেলে গড়ে যে কোনো পাঁচটি বিষয়ে এবং ‘এ’ লেভেলে গড়ে যেকোনো দুটি বিষয়ে ন্যূনতম “ডি” থাকতে হবে।

উচ্চতা: সর্বনিম্ন ১৬১ সে.মি; ওজন উচ্চতার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ (বিএমআই: ১৮.৫-২৫.০)। প্রার্থীদের ইংরেজিতে পারদর্শী এবং অবিবাহিত হতে হবে। দৃষ্টিশক্তি ৬/৬ হতে হবে, চশমা গ্রহণযোগ্য নয়।

বয়সসীমা:  ১৯ সেপ্টেম্বর ২০২২ তারিখে প্রার্থীদের বয়স ১৯ থেকে ২৫ বছর হতে হবে। এফিডেভিট গ্রহণযোগ্য নয়। সাঁতার জানা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে; চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে প্রশিক্ষণকালে অবশ্যই সাঁতার শিখতে হবে।

বেতন স্কেল: ১৫,৯০০-৩৮,৪০০/- এবং আনুষঙ্গিক ভাতা। এছাড়াও উৎসব ভাতা, দেশে ও বিদেশে প্রশিক্ষণের সুযোগ আছে, বিদেশে উন্নতমানের আবাসন ও যাতায়াত সুবিধা, উন্নত চিকিৎসা সুবিধা ও পোশাক ভাতা দেয়া হবে।

আবেদন ফি : ১১২০ টাকা।

অনলাইনে আবেদন করার ঠিকানা:  অনলাইনে আবেদন করতে http://bbal.teletalk.com.bd– এ ওয়েবসাইটে ক্লিক করুন।

অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমা দেয়ার শুরুর তারিখ ও সময় : ১৯ সেপ্টেম্বর ২০২২, সকাল ১০টা থেকে।

অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ : ১৮ অক্টোবর, ২০২২ রাত ১২টা পর্যন্ত।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

http://bbal.teletalk.com.bd/bbal3/circular.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে