ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (ডিপিডিসি) চুক্তিভিত্তিতে ৩৩ জনকে সহকারী প্রকৌশলী পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী প্রকৌশলী।
পদের সংখ্যা: ৩৩টি।
আবেদনের যোগ্যতা: ইউজিসি অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের সব স্তরে জিপিএ/ সিজিপিএ-৫-এর স্কেলে অন্তত ৪ এবং জিপিএ/ সিজিপিএ ৪-এর স্কেল অন্তত ৩ থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শী, নেতৃত্বে দক্ষতা, বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
বেতন-ভাতা: মাসিক মূল বেতন ৫১,০০০ টাকা। এ ছাড়া মূল বেতনের ৬০ শতাংশ বাড়ি ভাড়া, প্রতিবছর দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বিমা, ছুটি ভাতা, চিকিৎসা সুবিধা ও যাতায়াতে পরিবহন সুবিধা আছে।

বয়সসীমা : ২ অক্টোবর ২০২২ তারিখে আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। ডিপিডিসির কর্মীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের ডিপিডিসির ওয়েবসাইটের https://dpdc.org.bd/career/jobseeker/signin এই লিংকে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের ছবি, স্বাক্ষর এবং এসএসসি ও বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের সনদের স্ক্যান কপি সংযুক্ত করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : আগ্রহী প্রার্থীদের ১,৫০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে।

অনলাইনে আবেদনের শেষ তারিখ: ২ অক্টোবর ২০২২।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://dpdc.org.bd/career/notices/ae_12.09.2022.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে